Viral Video: অনেক চেষ্টার পর খুদে পৌঁছে গেল জিরাফের কাছে!

উচ্চতার তফাৎটা এখানে বেশ। সেটা যেমন খুদে বুঝতে পেরেছে, তেমনই জিরাফও টের পেয়েছে। তাও দুজনেই চেষ্টা করেছে দুজনের কাছাকাছি আসার। তারপর কী হল জানেন?

Viral Video: অনেক চেষ্টার পর খুদে পৌঁছে গেল জিরাফের কাছে!
জিরাফকে খাবার খাওয়াচ্ছে একটি শিশু!

কথায় আছে শিশুরা ভগবানের রূপ হয়। শিশুরা নিমেষের মধ্যে আপনার সাদা-কালো জীবনে আনন্দের রঙ ভরে দিতে পারে। তাদের এই নিষ্পাপ মন সবাইকেই নিজের করে নেয়। অন্যদিকে, পশুরাও কিন্তু বুঝতে পারে মানুষের আচার আচরণ। যেহেতু অ-বলা জীব, তাই তাদের মনেও থাকে না কোনও খুঁত।

বর্তমানে অনেকের বাড়িতেই রয়েছে পোষ্য রয়েছে এবং বাচ্চারা এদের সঙ্গেই হেসে খেলে বড় হচ্ছে। এই ধরনের ভিডিয়োও আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক দেখতে পাই। এই দুটি জুটির খুনসুটি মাঝে মাঝে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আসলে এই নিষ্পাপদের কান্ডগুলি এতটাই মিষ্টি হয় যে, নেটিজেনরাও প্রশংসা না করে থাকতে পারে না। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটু অন্য ধরনের ভিডিয়ো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গেছে একটি খুদে জিরাফকে পাতা খাওয়ানোর চেষ্টা করছে। উচ্চতার তফাৎটা এখানে বেশ। সেটা যেমন খুদে বুঝতে পেরেছে, তেমনই জিরাফও টের পেয়েছে। তাও দুজনেই চেষ্টা করেছে দুজনের কাছাকাছি আসার। তারপর কী হল জানেন?

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, বছর দু তিনেকের একটি শিশু চিড়িয়াখানা বেড়াতে গেছে আর সেখানে গিয়ে তার সাক্ষাৎ হয়েছে একটি জিরাফের সঙ্গে। খুদেটি ফিরাজকে খাবার খাওয়াতে চাওয়া বেশ কসরত করতে হয়েছে দুজনকেই। দুজনেই অনেক চেষ্টা করছে দুজনের কাছাকাছি আসার। শেষ অবধি জিরাফটি বুদ্ধি করে নিজের মাথাকে গেটের মধ্যে গলিয়ে দিয়ে পৌঁছে গেল খুদেটির কাছে। আর শেষ পর্যন্ত খুদেটিও জিরাফকে খাবার খাওয়াতে পেরে বেশ খুশি হয়েছে।

ভিডিয়োটি অল অ্যাবাউট ট্রেন্ড নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়েছে। পোস্টটির ক্যাপশনে লেখা রয়েছে যে, শিশুর হৃদয় খুব সুন্দর। ভিডিয়োটি পোস্ট করা মাত্রই ৭ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। এমনকি ৫ লক্ষের বেশি মানুষ ভিডিয়োটিতে ‘লাভ’ রিয়্যাক্ট দিয়েছে। নেটিজেনদেরও চোখ এড়ায়নি ভিডিয়োটি। কমেন্টও রয়েছে প্রায় হাজারের ওপর। সুতরাং বোঝাই যাচ্ছে যে ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: শপিং মলে পরস্পরকে বেদম মার কয়েকজন তরুণীর, ভাইরাল ভিডিও

আরও পড়ুন: মাথায় বাটি বসিয়ে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেলেন এক কিশোর!

আরও পড়ুন: পার্ক ভর্তি কুকুরদের একটি দল ছুটল রিমোট নিয়ন্ত্রিত গাড়ি ধরতে!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla