Viral Video: মাথায় বাটি বসিয়ে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেলেন এক কিশোর!

এটা আবার যেমন তেমন চুল কাটা নয়, সঠিক আকৃতি আনার জন্য বাড়ির লোক ব্যবহার করেছেন বাটি। হ্যাঁ, মাথায় বাটি বসিয়ে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেছেন এক কিশোর বালক।

Viral Video: মাথায় বাটি বসিয়ে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেলেন এক কিশোর!
মাথায় বাটি বসে চুল কাটছেন কিশোর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 6:32 PM

করোনা ভাইরাসের প্রকোপ বদলে দিয়েছে বেশির ভাগ মানুষের জীবনধারা। এখনও বিশ্বের সব প্রান্তে স্বাভাবিক হয়ে ওঠেনি পরিস্থিতি। তাই অনেকেই এখন এড়িয়ে চলেন রেস্তোরাঁ, সেলুনের মত জায়গা। বাড়িতে থাকা বাধ্যতামূলক হওয়ার কারণে, কিছু দৈনন্দিন জীবনের ক্রিয়াকলাপও সীমাবদ্ধ ছিল। বেশির ভাগ মানুষই বাড়িতে সব কাজকর্ম করতে শুরু করে। অনলাইনে মুদিখানা অর্ডার দেওয়া থেকে শুরু করে চুল কাটা, সবই করা হচ্ছে বাড়িতেই।

করোনা ভাইরাসের জন্য সেলুনের যাওয়ার উপায় নেই। অন্যদিকে পুরুষদের চুলও বেশ বেড়েই চলেছে। তাই অনেকেই বাড়িতেই কেটে নিচ্ছেলেন নিজের চুল। কিন্তু সেই চুল কাটতে গিয়ে যে কেউ কেউ হাস্যকর ভাবে ভাইরাল হয়ে যাবে তা হয়তো ভাবেননি কেউ। আপনিও হয়তো ভাবছেন কী এমন ঘটল!

একটি কিশোর বাড়িতে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেলেন সোশ্যাল মিডিয়ায়। এটা আবার যেমন তেমন চুল কাটা নয়, সঠিক আকৃতি আনার জন্য বাড়ির লোক ব্যবহার করেছেন বাটি। হ্যাঁ, মাথায় বাটি বসিয়ে চুল কাটতে গিয়ে ভাইরাল হয়ে গেছেন এক কিশোর বালক। আমরা এই ব্যাপারে নিশ্চিত যে যাঁরা তাদের জীবনে অন্তত একবার হলেও খারাপ চুল কাটার মাধ্যমে ভুগছেন তাঁরা এর সঙ্গে নিজেকে রিলেট করতে পারবেন।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একটি কিশোর বয়সি ছেলের চুল কাটা হচ্ছে। তার মাথায় বাটি বসিয়ে তার বাড়ির লোক ট্রিমার দিয়ে চুল কাটছে। আর বাকি পরিবারের সদস্যরা বেশ কৌতুক নিয়ে ঘিরে আছে ছেলেটিকে। সঠিক আকৃতিতে চুল কাটার জন্যই ব্যবহার করা হয়েছে বাটি। কিন্তু শেষ অবধি হাসি চেপে রাখতে পারেনি ওই কিশোরের বাড়ির লোক। এমনকি যিনি চুল কাটছিলেন তিনিও শেষ অবধি হেসে ফেলেন এবং মাঝ পথেই বন্ধ হয়ে যায় তার চুল কাটা। এই হাস্যকর কান্ডটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিভাইরাল নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। এটির ক্যাপশনে লেখা রয়েছে যে, এটা আবার ফিরে আসবে। ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই ৭ লক্ষ ভিউইয়ার সংখ্যা অতিক্রম করে গেছে। ৩১ হাজারেরও বেশি ‘লাভ’ রিয়্যাক্ট পেয়েছে ভিডিয়োটি। নেটিজেনদেরও চোখ এড়ায়নি ভিডিয়োটি। অনেকেই কমেন্টে লিখেছেন যে, “আমি অবাক হয়ে গেছি যে বাচ্চাটি নিজেও হাসছে”। “পুয়র কিড” লিখেও অনেকে সংবেদনা জানিয়েছে।

আরও পড়ুন: পার্ক ভর্তি কুকুরদের একটি দল ছুটল রিমোট নিয়ন্ত্রিত গাড়ি ধরতে!

আরও পড়ুন: দেওয়ালে মাকড়সার মতো দাঁড়িয়ে থাকল ৫ বছরের ‘স্পাইডারগার্ল’!

আরও পড়ুন: ইন্দোর নয়, এবার কলকাতার উড়ালপুলে নেচে ভাইরাল হলেন বাংলার ইউটিউবার!