Viral Video: ইনি ‘আত্মনির্ভর’ নাপিত, অসামান্য দক্ষতায় নিজের চুলের এপ্রান্ত থেকে ওপ্রান্ত কাঁচি চালাচ্ছেন নিখুঁত ভাবে

ভারতে যদি একটা আত্মনির্ভর নাপিতের সন্ধান না মেলে, তাহলে নাপিতরা বারবার নিজের চুল কাটাতে গিয়ে কার শরণাপন্ন হবে? সেরকমই এক নাপিতের (Barber) সন্ধান দিল টুইটার, যার নিজের চুল নিজে কাটার কায়দা আর দক্ষতা দেখলে আপনার চুল খাড়া হয়ে যেতে পারে।

Viral Video: ইনি 'আত্মনির্ভর' নাপিত, অসামান্য দক্ষতায় নিজের চুলের এপ্রান্ত থেকে ওপ্রান্ত কাঁচি চালাচ্ছেন নিখুঁত ভাবে
এমন নাপিত আপনি কোথাও খুঁজে পাবেন না!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 12:11 AM

Latest Viral Video: আজকের টুইটার বা ইনস্টাগ্রাম আপনাকে এমনই সব ভিডিয়ো দেখাবে, যা আপনি অন্য কোথাও পাবেন না। দেশ আত্মনির্ভর (Atmanirbhar) হওয়ার চেষ্টা করছে। ইলেকট্রনিক গ্যাজেট থেকে শুরু করে ইলেকট্রিক গাড়ি, ভারত নিজেই বানাচ্ছে। এহেন ভারতে যদি একটা আত্মনির্ভর নাপিতের সন্ধান না মেলে, তাহলে নাপিতরা বারবার নিজের চুল কাটাতে গিয়ে কার শরণাপন্ন হবে? সেরকমই এক নাপিতের (Barber) সন্ধান দিল টুইটার, যার নিজের চুল নিজে কাটার কায়দা আর দক্ষতা দেখলে আপনার চুল খাড়া হয়ে যেতে পারে।

@HasnaZarooriHai নামক একটি টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় সিরিয়াল শক্তিমানের টাইটেল ট্র্যাকটি। আর সেখানে ওই শক্তিমান থুড়ি নাপিত, দক্ষ হাতে তাঁর চুল কেটে চলেছেন অত্যন্ত পরিপাটি ভাবে। অন্যদের চুল না হয় তিনি দেখে কাটেন। কিন্তু নিজের চুল যে দেখতেই পাচ্ছেন না। এদিকে-ওদিকে আয়নায় যতটা দেখা যায়, তাতে আর কতটা কাজ হয়। এহেন আত্মনির্ভর নাপিত সবকিছু করে গেলেন অত্যন্ত দক্ষতার সঙ্গে।

দেখা গেল, কাঁচি দিয়ে এক্কেবারে মাপ করে-করে তিনি প্রথমে চুলের পিছন দিকটি কেটে নিচ্ছেন। ধীরে ধীরে এগোতে থাকলেন চুলের দুই পাশ ও সামনের দিকটায়। সেই দিকগুলিই কাটলেন পুরো মাপ করেই। এক ফোঁটাও যেন ভুলচুক নেই। তারপর সামনের অংশটা যে ভাবে কাটলেন, তা সত্যিই দেখার মতো।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কেউ এই ভাবে আত্মনির্ভর হন।” নেটিজ়েনরা মজাদার কিছু মন্তব্য করেছেন। কেউ বলেছেন, “আমি এরকম স্কিল শিখতে পারলে বছরে কয়েক হাজার টাকা বাঁচাতে পারবো।” কেউ আবার যোগ করলেন, “ইনিই হলেন সত্যিকারের আত্মনির্ভর ব্যক্তি।” 30 মে ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে। এর মধ্যেই তার ভিউ 124.9K।