বাড়ির একতলায় জল ঢুকে গিয়েছিল, বিপদ এড়াতে মেইন সুইচ অফ করতে গিয়েছিলেন যুবক! পরিণতি ভয়াবহ

Howrah Water Logging: টানা দু'দিনের অবিরাম বর্ষণে বানভাসি হাওড়ার বিস্তীর্ণ এলাকা। পরিস্থিতি খারাপ হাওড়ার দাশনগরের শিয়ালডাঙা এলাকা।

বাড়ির একতলায় জল ঢুকে গিয়েছিল, বিপদ এড়াতে মেইন সুইচ অফ করতে গিয়েছিলেন যুবক! পরিণতি ভয়াবহ
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 12:24 PM

হাওড়া: রাতভর চলেছে বৃষ্টি। জলমগ্ন গোটা পাড়া। বাড়িতেও জল ঢুকে পড়েছে। এই পরিস্থিতিতে বাড়ির বিদ্যুতের মেইন সুইচ অফ করতে গিয়েছিলেন তিনি। আর তাতেই বিপত্তি। বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল যুবকের। মর্মান্তিক ঘটনা হাওড়ার (Howrah) দাশনগরে। মৃতের নাম হেমন্ত সিং (৩৯)।

টানা দু’দিনের অবিরাম বর্ষণে বানভাসি হাওড়ার বিস্তীর্ণ এলাকা। পরিস্থিতি খারাপ হাওড়ার দাশনগরের শিয়ালডাঙা এলাকা। ওই এলাকারই বাসিন্দা হেমন্ত। বৃহস্পতিবার রাতের বৃষ্টিতে তাঁর বাড়িতে জল ঢুকে যায়। বাড়িতে শিশু-বয়স্করা থাকেন। তাই কোনও রকম বিপদ এড়াতে বাড়ির বিদ্যুতের মেইন সুইচ অফ করতে যান তিনি।

পরিবারের সদস্যরা জানান, একতলায় নেমে কোণার ঘরে মিটারবক্স লাগানো। সেখানে মেইন সুইচ অফ করতে যান। কিন্তু দীর্ঘক্ষণ না ফেরায় দেখতে যান পরিবারের অন্য আরেক সদস্য। হেমন্তকে জলের মধ্যে পড়ে থাকতে দেখেন। তিনি তাঁকে কোনওভাবে উদ্ধার করে স্থানীয় চিকিত্সকের কাছে নিয়ে যাওয়া হয়। তিনি বিপদ আঁচ করে হাওড়া জেলা হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের এক সদস্যের কথায়, “অদ্ভূতভাবে হেমন্তকে জলের মধ্যে পড়ে থাকতে দেখি। মিটার বক্সের সুইচ নামানো। সন্দেহ হয়। বাঁশ দিয়ে সরিয়ে তাঁকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলাম।” চিকিত্সকরা প্রাথমিকভাবে মনে করছে, শর্ট সার্কিটের জেরেই তড়িতাদহ হয়েছে হেমন্ত। আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ত্রিপল খাঁটানো শিবিরেই আশ্রয় নিয়েছিলেন ওঁরা, মাটি ধসে তলিয়ে গেলেন খাদে….