Nadia: রাস্তার কুকুরকে কেটে বাড়ির সিলিংয়ে ঝুলিয়ে রাখল মাদকাসক্ত যুবক, তীব্র চাঞ্চল্য নদিয়ার চাকদহে

পুলিশ এখনও পর্যন্ত অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি বলে দাবি এলাকার বাসিন্দাদের। কোনও লিখিত অভিযোগ ছাড়া শ্যামলকে গ্রেফতার করা যাবে না বলে জানানো হয়েছে।

Nadia: রাস্তার কুকুরকে কেটে বাড়ির সিলিংয়ে ঝুলিয়ে রাখল মাদকাসক্ত যুবক, তীব্র চাঞ্চল্য নদিয়ার চাকদহে
ছবি - রাস্তার কুকুরকে নারকীয় ভাবে হত্যার অভিযোগ নদিয়ার যুবকের বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 6:00 PM

চাকদহ : দিনে-দুপুরেই এক পৈশাচিক ঘটনার সাক্ষী থাকল নদিয়া (Nadia)। নদিয়ার চাকদহে (Chakdaha) এক সারমেয়কে জীবন্ত কেটে টুকরো টুকরো করে বাড়ির সিলিংয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠল এলাকারই এক যুবকের বিরুদ্ধে। এলাকা সূত্রে জানা যায়, নদিয়া জেলার চাকদহ ব্লকের চুয়াডাঙ্গা বাজারের পেয়ারা বাগান এলাকায় ঘটেছে এই ঘটনা। অভিযুক্ত যুবকের নাম শ্যামল সরকার। অভিযোগ, গতকাল ওই যুবক এক রাস্তার কুকুরকে (Street Dog) নিজের বাড়িতে আটকে রাখে। তারপরেই তার উপর চালানো হয় নারকীয় অত্যাচার। প্রথমে কুকুরটির চারটি পা জীবন্ত অবস্থাতেই কেটে ফেলে। এরপর পেট কেটে সমস্ত নাড়িভুঁড়ি বের করে একটি গামলার মধ্যে রেখে দেয়। তারপর গামছা দিয়ে সারমেয়র গলায় ফাঁস লাগিয়ে নিজের বাড়ির সিলিংয়ে ঝুলিয়ে রাখে। তার এই পৈশাচিক কর্মকাণ্ড দেখে স্বভাবতই আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার মানুষ। চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পার্শ্ববর্তী পাড়াতেও।

এলাকাবাসীর দাবি অভিযুক্ত শ্যামল সারাদিন মাদকাসক্ত হয়ে থাকেন। অত্যধিক মাত্রায় মাদক সেবনের ফলে তিনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। যে কারণে দিনের পর দিন এইরকম নারকীয় ঘটনা ঘটিয়ে চলেছে ওই যুবক। এর আগে এরকমই বীভৎসভাবে একটি বিড়ালকে এরকমই অবস্থায় বাড়িতে ঝুলিয়ে রেখেছিল শ্যামল। তবে শুধু এই ধরনের ঘটনা ছাড়াও রোজই মাদকাসক্ত অবস্থায় এলাকায় তাণ্ডব করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এলাকাবাসীর দাবি, যেভাবে পাড়ায় প্রতিদিন অত্যাচারের মাত্রা বাড়িয়ে চলেছে শ্যামল তাতে তাদের পাড়ায় থাকাই দায় হয়ে দাঁড়িয়েছে। যদিও এদিনের ঘটনা সমস্ত সহ্যের সীমা পার করে গিয়েছে। ইতিমধ্যেই ঘটনার কথা চাকদহ থানায় জানিয়েছেন তারা। শ্যামলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও তুলেছেন এলাকার বাসিন্দারা।

তবে পুলিশ এখনও পর্যন্ত অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি বলে দাবি তাঁদের। কোনও লিখিত অভিযোগ ছাড়া শ্যামলকে গ্রেফতার করা যাবে না বলে জানানো হয়েছে। এমনটাই দাবি এলাকার বাসিন্দাদের। তবে এখনও পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়েছে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে বারেবারে শ্যামলের বিরুদ্ধে এই ধরনের অসামাজিক কাজের অভিযোগ উঠলেও পুলিশ কেন স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করছে না সেই প্রশ্নও উঠতে শুরু করেছে।

আরও পড়ুন- আমাকে কেউ ফোনই করেননি, সুযোগ হাতছাড়া করেছে বঙ্গ বিজেপি,ফের বিস্ফোরক অনুপম