Alipurduar: দলীয় কর্মীদের বাড়িতে অগ্নিসংযোগ, বিক্ষোভের মুখে পড়লেন বিধায়ক

Alipurduar: ওই এলাকায় বিজেপি প্রার্থীর উপস্থিতিতে ফালাকাটার বিধায়ক দীপক বর্মন ঘটনাস্থলে গেলে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসা বাধে। দীপক বর্মন তৃণমূলের বিরুদ্ধে আঙ্গুল তুললে পরিস্থতি অন্য দিকে মোড় নেয়। বিধায়ককে ঘিরে বিক্ষোভে সামিল হয় তৃণমূল কর্মীরা।

Alipurduar: দলীয় কর্মীদের বাড়িতে অগ্নিসংযোগ, বিক্ষোভের মুখে পড়লেন বিধায়ক
বাইক জ্বালিয়ে দেওয়া হয়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 1:00 PM

আলিপুরদুয়ার: এলাকায় দলীয় কর্মীদের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়েছিলেন বিজেপি বিধায়ক। সেই ঘটনা দেখতে গিয়ে বচসায় জড়িয়ে পড়লেন ফালাকাটার বিজেপি বিধায়ক দীপক বর্মন। তাঁকে ঘিরেই বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীদের। আলিপুরদুয়ারের ফালাকাটা বিধানসভার দেওগাঁও গ্রামপঞ্চায়েতে পাঁচটি বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ।পুড়িয়ে দেওয়া হয়েছে বাইক।

শুক্রবার গভীররাতে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। যদিও বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা এই এলাকা পরিদর্শন করে বলেন,  “তৃণমূলের দুষ্কৃতীরা এলাকায় আতঙ্ক তৈরি করতে এটা করেছে। দেওগাঁও গ্রামপঞ্চায়েতের ১৩/৭৮ ও ১৩/৭৯ দুটি বুথই বিজেপির।”

ওই এলাকায় বিজেপি প্রার্থীর উপস্থিতিতে ফালাকাটার বিধায়ক দীপক বর্মন ঘটনাস্থলে গেলে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসা বাধে। দীপক বর্মন তৃণমূলের বিরুদ্ধে আঙ্গুল তুললে পরিস্থতি অন্য দিকে মোড় নেয়। বিধায়ককে ঘিরে বিক্ষোভে সামিল হয় তৃণমূল কর্মীরা।এমনকি দীপক বর্মন ‘গো ব্যাক ধ্বনি’ দিতেও দেখা যায়। তবে পুলিশ অবস্থা নিয়ন্ত্রণে আনে। ওই এলাকা থেকে বিধায়ক দীপক বর্মনকে বাইরে নিয়ে যায় পুলিশ।

এ প্রসঙ্গে বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা বলেন, “দেওগাঁও গ্রাম পঞ্চায়েত এলাকাতে যাঁরা আমাদের সক্রিয় কর্মী রয়েছেন, তাঁদের মধ্যে চার জনের বাড়িতে আগুন লাগানো হয় রাতে। সুনীল দাসের বাড়ির সামনে দাঁড় করানো বাইকও জ্বালিয়ে দেওয়া হয়। এভাবে আতঙ্কের পরিবেশ করা হচ্ছে।” অন্যদিকে, তৃণমূল নেতৃত্বের অবশ্য পাল্টা বক্তব্য, বিজেপি বিধায়ককে দেখে স্থানীয় বাসিন্দারাই বিক্ষোভ দেখিয়েছেন। এমনি কোনও দুষ্কৃতী হামলা হতে পারে, তার মধ্যে রাজনীতির রঙ লাগানোর চেষ্টা চলছে।