আচমকা বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন সৌমিত্র খাঁ, বাড়ছে জল্পনা

দিলীপ ঘোষের (Dilip Ghosh) সফর সূচী গ্রুপে আসতেই গ্রুপ ছাড়লেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)।

আচমকা বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন সৌমিত্র খাঁ, বাড়ছে জল্পনা
ফাইল চিত্র
tannistha bhandari

|

Jun 05, 2021 | 3:28 PM

কলকাতা: ভোটের আগে দলবদলের প্রবণতা নজর কেড়েছিল বাংলার রাজনীতিতে। আর ভোট মিটতেই শুরু মান-অভিমান। একাধিক নেতা-নেত্রী সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চেয়ে তৃণমূলে ফেরার আবেদন জানিয়েছেন। আর এই আবহেই রাজনীতিতে চমক দিলেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। আচমকা বিজেপির (BJP) হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিজেপির এই নেতা। বাংলার রাজনীতিতে মাঝে মধ্যেই চর্চার শীর্ষে চলে আসে সৌমিত্র খাঁ। আরও একবার তাঁর এই অনভিপ্রেত কাজ নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে কি বিজেপি ছাড়ছেন সৌমিত্র? আবারও ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্ন।

ঘটনা শনিবার সকালের। এ দিন বিকেলে বাঁকুড়ায় এই দলীয় বৈঠক রয়েছে বিজেপির। আর সেই বৈঠকে উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সেই সফরসূচি এ দিন হোয়াটসঅ্যাপ গ্রুপে দেন এক বিজেপি নেতা। আর তারপরই ওই গ্রুপ ছেড়ে বেরিয়ে যান সৌমিত্র। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে স্পষ্টভাবে কিছু জানাননি তিনি। কেন এ ভাবে গ্রুপ ছাড়লেন? কোনও স্পষ্ট জবাব না দিলেও সৌমিত্রের গলায় অভিমানের সুর শোনা যাচ্ছে বলে সূত্রের খবর।

এই প্রসঙ্গে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, ‘অনেকগুলো গ্রুপ আছে বিজেপির। একটি গ্রুপ থেকে কোনও কারণে সৌমিত্র সরে গিয়েছে। তবে অন্য কোনও কারণ আছে বলে সৌমিত্র জানায়নি। ভুল খবর ছড়াচ্ছে চারদিকে। সবই কল্পিত ব্যাপার।’ সৌমিত্র খাঁ বিজেপির একজন তরুণ ও নির্ভরযোগ্য নেতা বলেও উল্লেখ করেন জয়প্রকাশ মজুমদার।

আরও পড়ুন: অভিষেকের প্রশংসা, মমতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, এবার কি তা হলে প্রবীর ঘোষালও

মান-অভিমান অবশ্য নতুন নয় সৌমিত্রের। একসময় তৃণমূলের সাংসদ ছিলেন তিনি। পরে দল বদলে বিজেপি থেকে সাংসদ হন। গত বছরের শেষে এ ভাবেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যেতে দেখা গিয়েছিল সৌমিত্রকে। দলীয় পদে ইস্তফাও দিয়েছিলেন তিনি। পরে অবশ্য অভিমান মিটিয়ে ফিরে আসেন সেই গ্রুপে এরই মধ্যে আবার তৃণমূলে যোগ দিয়ে চমক দেন তাঁর স্ত্রী সুজাতা। এক সময় সৌমিত্রের জন্য প্রচারের ময়দানে কাজ করা সুজাতার সঙ্গে ডিভোর্সের মামলাও চলছে সৌমিত্রের। তাই তাঁর রাজনৈতিক জীবন কোন পথে এগোচ্ছে, তা নিয়ে উৎসাহী অনেকেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla