Municipal Election 2022: ভোটে চড়াম ঢাক বাজানোর দাবি তৃণমূলের, পাল্টা খোল-কীর্তনের দাওয়াই বিজেপি নেতৃত্বের

BJP-TMC: বাঁকুড়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সোনাই ঘোষাল বৃহস্পতিবার আইএনটিটিইউসির বাঁকুড়া জেলা সহ সভাপতি শ্যামসুন্দর দত্তকে সঙ্গে নিয়ে মালপাড়া এলাকায় প্রচারে বের হন। প্রচারে বেরিয়ে নিজেরা ঢাক বাজানোর পাশাপাশি দু'জনেই নির্বাচনে ঢাক বাজানোর কথাও বলেন।

Municipal Election 2022: ভোটে চড়াম ঢাক বাজানোর দাবি তৃণমূলের, পাল্টা খোল-কীর্তনের দাওয়াই বিজেপি নেতৃত্বের
পুরভোটে ঢাক বাজানোর নিদান (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 7:14 PM

বাঁকুড়া: মনে আছে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সেই বিখ্যাত উক্তি? ‘চড়াম-চড়াম ঢাক বাজানো হবে’ । গত পঞ্চায়েত ভোটের আগে তাঁর সেই মন্তব্যে ঝড় ওঠে রাজনৈতিক মহলে। এবার পুরসভা ভোটের আগে অনুব্রতর দেখান পথেই হাঁটলেন তৃণমূল প্রার্থী। ঢাক রাজনীতির পথে হেঁটে প্রচারে নামলেন তিনি। শুধু তাই নয়, ভোটের মুখে চড়াম চড়াম ঢাক বাজানোর নিদানও দিলেন। তৃণমূলের ঢাকের পাল্টা কীর্তনের নিদান দিয়েছে বিজেপি নেতৃত্ব।

আর তিনদিন। তারপরই রাজ্যের বাকি ১০৮ টি ওয়ার্ডে পুরভোট। আর ভোট যত এগিয়ে আসছে ততই প্রচার পাল্টা প্রচারে উত্তপ্ত হয়ে উঠছে বাঁকুড়ার রাজনীতি। পাশাপাশি শুরু হয়েছে হুমকি তার পাল্টা হুমকিও। আর এরই মধ্যে বাঁকুড়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সোনাই ঘোষাল বৃহস্পতিবার আইএনটিটিইউসির বাঁকুড়া জেলা সহ সভাপতি শ্যামসুন্দর দত্তকে সঙ্গে নিয়ে মালপাড়া এলাকায় প্রচারে বের হন। প্রচারে বেরিয়ে নিজেরা ঢাক বাজানোর পাশাপাশি দু’জনেই নির্বাচনে ঢাক বাজানোর কথাও বলেন।

বস্তুত, এই শ্যামসুন্দর দত্তকেই কয়েকদিন আগে এক নির্দল প্রার্থী ও তাঁর অনুগামীদের প্রকাশ্যে ব্যাপক হুমকি দিতে দেখা গিয়েছিল। তৃণমূলের ঢাক বাজানোর এই নিদানের পাল্টা খোল কীর্তন নিয়ে বাজনা বাজানোর কথা বলেছেন বিজেপি বিধায়ক। তাঁর বক্তব্য ১৬ নম্বর ওয়ার্ডের মানুষ কীর্তন করবেন। তার মাঝে কেউ ঢাক নিয়ে এলে কাঁচা বাঁশ সরষের তেল মাখিয়ে মজুত রাখা আছে। বিজেপি বিধায়ক বলেন, “আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আইনকে মান্যতা দিই। তাই যারা আইনের উর্ধে উঠে কাজ করতে চাইবে তাদের তাদের বিরুদ্ধে ভারতীয় জনতা পার্টি খোল কীর্তণ বাজাবে।”

আরও পড়ুন: Hooghly School Boy Committed Suicide: ‘চুল স্ট্রেট করানোর টাকাও নিয়েছে আর বলছে…’ প্রেমিকাকে অন্য ছেলের সঙ্গে ঘুরতে দেখে ভয়ঙ্কর সিদ্ধান্ত পড়ুয়ার

আরও পড়ুন: Tea Price decrease: রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব, ভারতে কমতে পারে চায়ের দাম