Bakreswar: বক্রেশ্বরে ড্যামে পিকনিকে ডিজে বাজিয়ে বিপত্তি, চার যুবকের শিক্ষণীয় পরিণতি

Bakreswar: ডিজে বাজিয়ে চলছে উদ্দাম নাচ, হুল্লোড়। তাতে কিছুটা হলেও নষ্ট হচ্ছে পরিবেশের শান্তি। এবার ডিজে বক্স বাজানোর বিরুদ্ধে অভিযান সদাইপুর থানার পুলিশ।

Bakreswar: বক্রেশ্বরে ড্যামে পিকনিকে ডিজে বাজিয়ে বিপত্তি, চার যুবকের শিক্ষণীয় পরিণতি
পিকনিক করতে এসে ধৃত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 10:41 AM

বীরভূম: জোরাল শব্দ যাতে না করা হয়, তার জন্য নির্দেশিকা আগেই জারি করা ছিল। কিন্তু সেই নির্দেশিকা অমান্য করছেন অনেকেই। বিশেষত এই মরসুমে, সকলের পিকনিকের ডেস্টিনেশন যখন বক্রেশ্বর, তখন আইনকে বুড়ো আঙুল দেখানোর বিষয়টা হয়ে উঠেছে আরও জোরদার। ডিজে বাজিয়ে চলছে উদ্দাম নাচ, হুল্লোড়। তাতে কিছুটা হলেও নষ্ট হচ্ছে পরিবেশের শান্তি। এবার ডিজে বক্স বাজানোর বিরুদ্ধে অভিযান সদাইপুর থানার পুলিশ।

বর্ষবরণের সময় থেকেই অভিযানে নেমেছে পুলিশ। বক্রেশ্বর ড্যাম বা নীল নির্জনে ডিজে বক্স নিয়ে পিকনিক করতে আসছেন অনেকেই। তাঁদের অনেকে নির্দেশিকা মানছেন, পুলিশের বক্তব্য বেশিরভাগই নির্দেশিকা মানছেন না। সারাদিন গাঁক গাঁক করে বাজানো হচ্ছে ডিজে বক্স। সঙ্গে বেপরোয়া মদ্যপানের পর উদ্দাম নাচ। পিকনিক করতে আসা অনেকেই এলাকার পরিবেশ নষ্ট করছেন। সোমবার অভিযান চালায় পুলিশ। বেপরোয়াভাবে তারস্বরে ডিজে বাজানোয় গ্রেফতার করা হয় চার যুবককে। মঙ্গলবার সকালে সদাইপুর থানার পুলিশ সূত্রে এমনটাই জানানো হয়েছে। প্রসঙ্গত গত কয়েকদিন ধরে বীরভূমের সমস্ত থানা এলাকায় ডিজে বক্স বাজানোর উপর নিষেধাজ্ঞা জারি করে প্রচার করা হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। সোমবার বিকালে সদাইপুরের বক্রেশ্বরে নীল নির্জনে ডিজে বক্স নিয়ে পিকনিক করতে এসে এক দল যুবক সেই নির্দেশিকা অমান্য করেন। তাতে বাজেয়াপ্ত করা হয় ডিজে এবং গ্রেফতার করা হয় চার যুবকে। এই বিষয়টি বাকিদের কাছে একটি সতর্কতামূলক পদক্ষেপ বলে জানিয়েছেন পুলিশ কর্তারা। মুখের কথাতে কাজ না হওয়াতেই আটক করার রাস্তাতেই হাঁটেন পুলিশ কর্তারা।