ইলামবাজারের পর সাঁইথিয়া, তৃণমূলে যোগ দিতে চেয়ে কার্যালয়ের সামনে ধরনা বিজেপি কর্মীদের!

"চার ঘণ্টা ধরে ধরনায় বসা এই বিজেপি কর্মীরা বলেছেন, বিজেপি করে ভুল করেছি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও কেষ্টদা যে উন্নয়ন করছেন, তাতে আমরাও শামিল হতে চাই।''

ইলামবাজারের পর সাঁইথিয়া, তৃণমূলে যোগ দিতে চেয়ে কার্যালয়ের সামনে ধরনা বিজেপি কর্মীদের!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 3:55 PM

বীরভূম: তৃণমূলে যোগদানের হিড়িক অব্যাহত। দল বদলাতে চেয়ে তৃণমূল কার্যালয়ের সামনে ধরনায় বসলেন বিজেপি কর্মীরা। শেষ পর্যন্ত তাঁদের তৃণমূলে যোগদান করাতে উঠল ধরনা! ইলামবাজারের ঘটনার পুনরাবৃত্তি হল সাঁইথিয়ায়।

শুক্রবার জলবৃষ্টির মধ্যেই বীরভূমের সাঁইথিয়ার বনগ্রাম তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে সকাল ৮টা থেকে ধরনায় বসে পড়তে দেখা যায় কয়েকশো বিজেপি কর্মীকে। না, কোনও রাজনৈতিক প্রতিহিংসা বা কোনও ঘটনার প্রেক্ষিতে বিক্ষোভ প্রদর্শনের জন্য এই ধরনা নয়। এঁদের সবার দাবি, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন।

ধরনায় বসা ওই বিজেপি কর্মীদের হাতে ধরা পোস্টারে লেখা ‘আমরা বিজেপি করে ভুল করেছি।’ তখনও তালাবন্ধ পার্টি অফিস। ধরনায় বসা এক বিজেপি কর্মী জানান, “প্রধান সাহেবের জন্য অপেক্ষা করছি। আমাদের যদি তৃণমূলে যোগদান না করান, এই ভাবেই ধরনায় বসে থাকব।”

প্রায় চার ঘণ্টা এঁদের ধরনার পর দুপুর ১২ টা নাগাদ ‘বাধ্য হয়ে’ দলে যোগদান করান বলে দাবি বনগ্রাম তৃণমূল পঞ্চায়েতে প্রধানের। এদিন ৩০০-র বেশি বিজেপি কর্মী তৃণমূলের পতাকা তুলে নেন। এই ঘটনা দেখে হতবাক তাঁরা।

ওই তৃণমূল নেতার কথায়, “সকাল ৮টা থেকে আমাদের কার্যালয়ের সামনে ধরনায় বসা এই বিজেপি কর্মীরা দাবি করেন, যতক্ষণ না আমাদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেওয়া হবে, কেউ বাড়ি যাব না। চার ঘণ্টা ধরে ধরনায় বসা এই বিজেপি কর্মীরা বলেছেন, বিজেপি করে ভুল করেছি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও কেষ্টদা যে উন্নয়ন করছেন, তাতে আমরাও শামিল হতে চাই।”

আরও পড়ুন: ‘ভুল করেছি,’ দল বদলাতে চেয়ে তৃণমূল কার্যালয়ের সামনে ধর্নায় বিজেপি কর্মীরা! 

এদিকে ইলামবাজারের পর এদিন সাঁইথিয়ার ঘটনার প্রেক্ষিতে জেলা বিজেপি নেতৃত্ব কোনও প্রতিক্রিয়া দেননি।