Birbhum: পেটির পর পেটি ভরা ‘মাল’, চালককে ধরতেই গড়গড়িয়ে সব বলে দিল…

Birbhum: বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ড সীমানায় সিউড়ি থানার পুলিশ নাকা চেকিং করছিল। কেঁদুলি গ্রাম সংলগ্ন এলাকা থেকে সন্দেহজনকভাবে একটি লরিকে আটক করে পুলিশ। পরবর্তী ক্ষেত্রে দেখা যায় সেই লরিতে রয়েছে ৭৫ পেটি নিষিদ্ধ কাশির সিরাপ।

Birbhum: পেটির পর পেটি ভরা ‘মাল’, চালককে ধরতেই গড়গড়িয়ে সব বলে দিল...
সিরাপবোঝাই পেটি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 8:33 PM

সিউড়ি: চতুর্থ দফায় ভোট বীরভূম লোকসভা কেন্দ্রে। ১৩ মে ভোট হবে এখানে। ভোটের আবহে টানা পুলিশি নজরদারি চলছে। নির্বাচনের আগে প্রচুর পরিমাণে কাশির সিরাপ আটক করা হল। অভিযোগ, উত্তর প্রদেশ থেকে নিষিদ্ধ কাশির সিরাপ আনা হচ্ছিল এ রাজ্য়ে। পুলিশের নাকা চেকিং চলাকালীন ৭৫ পেটি নিষিদ্ধ কাশির সিরাপ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ড সীমানায় সিউড়ি থানার পুলিশ নাকা চেকিং করছিল। কেঁদুলি গ্রাম সংলগ্ন এলাকা থেকে সন্দেহজনকভাবে একটি লরিকে আটক করে পুলিশ। পরবর্তী ক্ষেত্রে দেখা যায় সেই লরিতে রয়েছে ৭৫ পেটি নিষিদ্ধ কাশির সিরাপ।

মূলত নেশার কাজে এই নিষিদ্ধ কাশির সিরাপ ব্যবহার করা হয়। বৈধ কোনও কাগজ না দেখাতে পারায় পুলিশ গাড়িটি আটক করে। আটক করা হয়েছে লরির চালক ও খালাসিকে। লরির উপরের অংশে ছিল ঠান্ডা পানীয়। তার নিচে ছিল এই নিষিদ্ধ কাশির সিরাপ। গাড়ির চালক বলেন, “সিরাপ ছিল। লখনউ থেকে ফরাক্কা নিয়ে যাচ্ছিলাম। কতগুলো পেটি ছিল বলতে পারব না।”