অভিনেত্রী ফোঁস করলেন, ‘বড়লোক প্রযোজকের সঙ্গে মিশিনি, এটা কি আমার অপরাধ!’

Actress Speaks: TV9 বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর প্রেমিক ইন্ডাস্ট্রিরই। কিন্তু অভিনেতা, পরিচালক, প্রযোজক--কোনওটাই নন। প্রেমিকের আগেও একবার বিয়ে হয়েছিল। তাঁদের মধ্যে বয়সের ফারাক ১৪ বছরের। একে ডিভোর্সি, তায় বয়সে বড়। সেই প্রেমিককে নাকি মেনেই নিতে পারেননি অহনার মা। অভিনেত্রীর সঙ্গে তাঁর সাপে-নেউলে সম্পর্ক সেই থেকে। মায়ের সঙ্গে কথা নেই। তাঁর সঙ্গে ঝগড়া এবং অশান্তি চরমে।

অভিনেত্রী ফোঁস করলেন, 'বড়লোক প্রযোজকের সঙ্গে মিশিনি, এটা কি আমার অপরাধ!'
অভিনেত্রী।
Follow Us:
| Updated on: May 20, 2024 | 1:52 PM

মেকআপ আর্টিস্টের সঙ্গে মন দেওয়া-নেওয়া করেছেন বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী। মাত্র ২০ বছর বয়সে প্রেমিকের সঙ্গে লিভ-ইন করছেন তিনি। সম্প্রতি ভাড়াবাড়ি থেকে নিজস্ব বাড়িতে বাসস্থান পরিবর্তন করেছেন। প্রথম সিরিয়ালে অভিনয় করতে এসেই জীবনটা পাল্টে গিয়েছে তাঁর। সিরিয়ালের দুঁদে ভিলেনের চরিত্রে অভিনয় করে রাতারাতি দর্শকের নজরে ঘৃণার পাত্রীও হয়েছেন। কিন্তু ব্যক্তিগত জীবনে তাঁর চেয়ে মিষ্টি মানুষ যেন হয় না। কে তিনি?

অভিনেত্রীর নাম অহনা দত্ত। কটা-চোখের সুন্দরী অভিনেত্রীকে অনেক পুরুষই মন দিয়ে ফেলেছেন। কিন্তু তাঁর মন জুড়ে দীপঙ্কর রায়। দীপঙ্কর একজন মেকআপ আর্টিস্ট। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকগুলো বছর ধরে রাজত্ব তাঁর। কিন্তু নিজের কথা নিজের মুখে বলতে পারেন না। অহনা তাঁর হয়ে অনেক কথাই বলে দিয়েছেন TV9 বাংলাকে। জানিয়েছেন, দীপঙ্কর অনেকটা তাঁর মায়েরই মতো। প্রেমিকের আগেও একবার বিয়ে হয়েছিল। দীপঙ্করের সঙ্গে তাঁর বয়সের ফারাক ১৪ বছরের। একে ডিভোর্সি, তায় বয়সে বড়। সেই প্রেমিককে নাকি মেনেই নিতে পারেননি অহনার মা। অভিনেত্রীর সঙ্গে তাঁর সাপে-নেউলে সম্পর্ক সেই থেকে। মায়ের সঙ্গে কথা নেই। তাঁর সঙ্গে ঝগড়া এবং অশান্তি চরমে।

এই খবরটিও পড়ুন

অহনা বলেছিলেন, “নিজের ভাল থাকা দরকার। তা হলেই অন্যকে ভাল রাখা যায়। আমি দীপঙ্করের সঙ্গে প্রেম করেছি বলে ট্রোলড হয়েছিল। লোকে বলেছে, বয়সে বড় ডিভোর্সি মেকআপ আর্টিস্টের সঙ্গে সম্পর্কে থাকা ঠিক না। আমি যদি বড়লোক প্রযোজকের সঙ্গে প্রেম করতাম, তা হলেও লোকে বলত, দেখো, দেখো গোল্ড ডিগার! বড়লোক প্রযোজকের সঙ্গে মিশিনি, এটা কি আমার অপরাধ!”