Sunidhi Nayak: ডার্ক ওয়েবে ছবি ছেড়ে দেবে, গায়িকা সুনিধি নায়েককে হুমকি দিয়ে ৫ লক্ষ টাকা আদায়

Sunidhi Nayak: সুনিধি বলেন, "আমাকে ফোন করে বলে হায়দরাবাদের ব্যাঙ্ক থেকে আমার নামে ক্রেডিট কার্ড তোলা হয়েছে। আমি নাকি আর্থিক দুর্নীতিতে যুক্ত। এরপর বলা হয় আমি নাকি সন্দেহভাজন, তাই আমাকে গ্রেফতার করা হচ্ছে। এভাবে কথোপকথন শুরু। আর তা শেষ হয় খুনের হুমকি দিয়ে। আমার বাবাকেও খুনের হুমকি দেয়। প্রায় ৫ লক্ষ টাকা নিয়েছে ওরা।"

Sunidhi Nayak: ডার্ক ওয়েবে ছবি ছেড়ে দেবে, গায়িকা সুনিধি নায়েককে হুমকি দিয়ে ৫ লক্ষ টাকা আদায়
সঙ্গীতশিল্পী সুনিধি নায়েক।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 1:46 PM

বীরভূম: ভারত-বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুনিধি নায়েক। বড়সড় সাইবার প্রতারণার শিকার হলেন তিনি। তাঁর অভিযোগ, প্রাণনাশের হুমকি থেকে ছবি-ভিডিয়ো ডার্ক ওয়েবে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে তাঁর থেকে ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয় সাইবার-ক্রিমিনালরা। শান্তিনিকেতন থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। সুনিধির কথায়, “ওরা বলেছিল হায়দরাবাদ সিবিআই। এখন বুঝতে পারছি ওরা আসলে ফ্রড।”

সুনিধি নায়েক শান্তিনিকেতনের ছাত্রী। বাড়ি আসানসোলে। বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণবের স্ত্রী তিনি। কখনও বাংলাদেশ, কখনও এদেশে থাকেন তিনি। কাজের জন্য অন্যান্য দেশেও ঘুরে বেড়ান। আপাতত শান্তিনিকেতনের পূর্বপল্লিতে ঘরভাড়া নিয়ে থাকছেন। বুধবার সেখানেই এমন সাংঘাতিক ঘটনার মুখোমুখি হন।

সুনিধি বলেন, “আমাকে ফোন করে বলে হায়দরাবাদের ব্যাঙ্ক থেকে আমার নামে ক্রেডিট কার্ড তোলা হয়েছে। আমি নাকি আর্থিক দুর্নীতিতে যুক্ত। এরপর বলা হয় আমি নাকি সন্দেহভাজন, তাই আমাকে গ্রেফতার করা হচ্ছে। এভাবে কথোপকথন শুরু। আর তা শেষ হয় খুনের হুমকি দিয়ে। আমার বাবাকেও খুনের হুমকি দেয়। প্রায় ৫ লক্ষ টাকা নিয়েছে ওরা।”

তাৎপর্যপূর্ণভাবে সুনিধি যে বাড়িতে ভাড়া থাকেন, সেই বাড়ি থেকে ১০০ মিটারের মধ্যে রয়েছে শান্তিনিকেতন থানা ও এসডিপিও অফিস। সুনিধি জানান, ঘটনার দিন তাঁর বাড়ির সামনে অপরিচিত কয়েকজনকে ঘোরাফেরা করতেও দেখেছিলেন। শান্তিনিকেতন থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

সুনিধি নায়েক বলেন, “আমি এখানে থাকি, বাংলাদেশেও থাকি। আমি মানসিকভাবে খুবই শক্ত। তারপরও ওরা রীতিমতো মানসিক নির্যাতন করেছে। আমাকে বলা হয় ফোন সম্পূর্ণ হ্যাকড। আমার ফোন থেকে কাউকে মেসেজ করতে গেলেও ওরা জেনে যাচ্ছে। আমাকে বলেছে, ভিডিয়ো, ছবি নিয়ে ডার্ক ওয়েবে ছাড়বে। গত তিনদিন ধরে যা চলেছে আমি বলে বোঝাতে পারব না। তবে এখন আর আতঙ্ক নয়, পুলিশ দেখছে সবটা। টাকা ফেরত চাই, ওরা সামনে আসুক সেটাও চাই। একইসঙ্গে আমার এবং আমার বাবার নিরাপত্তাও চাই।”