Mithun Chakraborty: ‘কাটমানি নিতে এলে বাঘ হয়ে দাঁড়াব’, হুঙ্কার ‘চিতা’ মিঠুনের

জনগণের উদ্দেশ্যে তিনি স্পষ্ট করে দেন, "এবার আমার প্রতি এই ভালোবাসাটা ভোট-বাক্সে দিতে হবে। খালি হাতে যাব না।"

Mithun Chakraborty: 'কাটমানি নিতে এলে বাঘ হয়ে দাঁড়াব', হুঙ্কার 'চিতা' মিঠুনের
হুগলির জনসভায় মিঠুন চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 7:59 PM

চণ্ডীতলা: কাটমানি নিতে এলে বাঘের মত দাঁড়িয়ে থাকব। রবিবার হুগলির চণ্ডীতলায় এসে ‘চিতা’ সিনেমার প্রসঙ্গ তুলে এমনই মন্তব্য করলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। আবাস যোজনায় বেনিয়মের অভিযোগ তুলে মহাগুরু বলেন, “কেন্দ্র যে টাকা দেয়, তার থেকেও কাটমানি খায়। কিন্তু, এখানে সেটা হবে না। বাঘের মতো দাঁড়িয়ে থাকব। একবার বিশ্বাস করুন, অনুরোধ করছি, একবার বিজেপি-কে ভোট দিন।”

এদিন নিজেকে দলের কেবল ক্যাডার বলে জানান বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তী। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে তিনি বলেন, “আমি লিডার নই, আপনাদের মত ক্যাডার। কাজের কথা ছোট করে বলি। সবাইকে বলছি, যে কোনও ধর্মের বা পার্টির লোক হোক, লোকসভা অবধি যেতে হবে না। পঞ্চায়েত ভোটে বিজেপিকে নিয়ে আসুন, যাদের কাঁচা বাড়ি আছে তাদের পাকা বাড়ি করে দেখাব। এই দাদা কথা দিচ্ছে। একবার বিজেপিকে সুযোগ দিন। এরা (তৃণমূল) ঘর কি, বাথরুমও তুলে নিয়ে যাচ্ছে।” এমনকি যোগ্যরা চাকরি পাচ্ছে না এবং মেয়েরা নিরাপত্তা পাচ্ছে না বলেও তোপ দাগেন মিঠুন।

এদিন তৃণমূলকে তোপ দাগার পাশাপাশি পরবর্তী প্রধানমন্ত্রী কে হবেন, তাও স্থির করে দেন মহাগুরু। তিনি বলেন, “যতদিন মোদি ম্যাজিক থাকবে ততদিন ভারত বিজেপি শাসিত থাকবে। তবে কেবল লোকসভা ভোট নয়, পঞ্চায়েতেও এর প্রতিফলন চাই বলে জানিয়েছেন মহাগুরু।” তিনি যে এবার খালি হাতে যাবেন না, তাও এদিন স্পষ্ট করে দেন বিজেপির তারকা-নেতা। মঞ্চ ছাড়ার আগে মহাগুরু আরও বলেন, “আমার নাম তুফান, বছরে এক আধবার আসি ডায়লগ দিয়ে যাই।”