BJP MLA: খানাকুলে আক্রান্ত বিজেপি বিধায়ক, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মীদের

Khanakul: পাঁচ জন নির্বাচিত প্রতিনিধিকে নিয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে যাচ্ছিলেন খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষ। মাঝপথে তাঁদের গাড়ি থামিয়ে কয়েকজন দুষ্কৃতী বিধায়কের উপর হামলা চালায় বলে অভিযোগ।

BJP MLA: খানাকুলে আক্রান্ত বিজেপি বিধায়ক, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মীদের
খানাকুলের বিজেপি বিধায়ক আক্রান্ত।Image Credit source: টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2023 | 12:03 AM

খানাকুল: পঞ্চায়েত ভোটের (Panchayat Vote) জয়ী প্রার্থীদের নিয়ে বোর্ড গঠন করতে যাওয়ার পথে আক্রান্ত হলেন BJP বিধায়ক। তাঁর গাড়ি ভাঙচুর করা হয় এবং তাঁরে মারধর করা হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) খানাকুলে। তৃণমূলের (TMC) কর্মী-সমর্থকেরাই হামলা চালিয়েছে বলে অভিযোগ। প্রতিবাদে খানাকুল থানা ঘেরাও করে অবস্থান-বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকেরা। বিধায়কের নেতৃত্বেই থানার সামনে শুরু হয় অবস্থান-বিক্ষোভ। এদিকে, ঘটনার তীব্র নিন্দা করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, “বিধায়কদের উপরে বর্বরোচিত হামলা হয়েছে।” খানাকুলে আক্রান্ত দলীয় বিধায়ক সুশান্ত ঘোষের উপর হামলার ঘটনার ছবি তুলে বিরোধী দলনেতা বলেন, “একজন বিধায়কদের এই হাল হলে গ্রাম পঞ্চায়েতের সদস্যদের কী অবস্থা! সুশান্তর অপরাধ কী! জেলা পরিষদে বিজেপি জয়ী হওয়া!”

জানা গিয়েছে, এদিন দুপুর সাড়ে ১২টা নাগাদ কিশোরপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে তাদের পাঁচ জন নির্বাচিত প্রতিনিধিকে নিয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে যাচ্ছিলেন খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষ। মাঝপথে তাঁদের গাড়ি থামিয়ে কয়েকজন দুষ্কৃতী বিধায়কের উপর হামলা চালায় বলে অভিযোগ। বিধায়কের গাড়ি ভাঙচুর করে চালক-সহ তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি বিধায়কের সঙ্গে থাকা বিজেপির বেশ কয়েকজন কার্যকর্তাকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিজেপির অভিযোগ, তৃণমূলের লোকজনই বিধায়ক-সহ পঞ্চায়েতের জয়ী প্রার্থীদের পথ আটকে তাঁদের উপর হামলা চালায়। এই ঘটনার প্রতিবাদে এবং অভিযুক্তদের গ্রেফতারের প্রতিবাদে খানাকুল থানা ঘেরাও করে অবস্থান-বিক্ষোভ শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকেরা। বিধায়কের নেতৃত্বেই শুরু হয় বিক্ষোভ। রাত সাড়ে ১১ টায় পাওয়া খবর পর্যন্ত, থানা ঘেরাও করে বিজেপি কর্মী-সমর্থকদের বিক্ষোভ চলছে।

এদিনের ঘটনার তীব্র নিন্দা করে বিধায়ক সুশান্ত ঘোষ জানান, ভোটের আগেও তৃণমূলের লোকজন বিজেপি প্রার্থীদের মনোনয়ন আটকে দেওয়ার চেষ্টা করে। এদিনও স্থানীয় তৃণমূল নেতৃত্ব নৈমুল হকের নেতৃত্বে হামলা চালানো হয়। অভিযুক্তদের গ্রেফতার করা না পর্যন্ত থানা ঘেরাও করে বিক্ষোভ চলবে বলে জানিয়েছেন তিনি। যদিও অভিযোগ অস্বীকার করে স্থানীয় তৃণমূল নেতৃত্ব নৈমুল হকের পাল্টা দাবি, তৃণমূলের প্রার্থীরাই জয়ী হয়েছেন। এখানে তৃণমূল সংখ্যাগরিষ্ঠ। বিজেপি জোর করে কয়েকজনকে দলে টেনে বোর্ড গঠনের চেষ্টা করছিল। তাদের অত্যাচারে বিরক্ত হয়ে জনগণ তাঁদের উপর হামলা চালিয়েছে। কেন্দ্রীয় বাহিনী দিয়ে জনগণকে দমিয়ে রাখা যাবে না। তৃণমূলের প্রার্থীরাই প্রধান ও উপ-প্রধান হয়েছেন বলেও জানান তিনি।