Bhangar Bus-stand: বাসস্ট্যান্ডে ছড়িয়ে ছিটিয়ে রক্ত, সঙ্গে পায়ের ছাপ, হাড়হিম ঘটনা

Bhangar Bus Stand: এই রক্ত দেখে শীঘ্রই খবর দেওয়া হয় ভাঙড় থানায়। পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে নমুনা সংগ্রহ করেছেন। কীভাবে এত রক্ত সেখানে এল তার তদন্ত শুরু করেছেন আধিকারিকরা।

Bhangar Bus-stand: বাসস্ট্যান্ডে ছড়িয়ে ছিটিয়ে রক্ত, সঙ্গে পায়ের ছাপ, হাড়হিম ঘটনা
ভিড় জমিয়েছেন এলাকাবাসী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2023 | 1:28 PM

ভাঙড়: যাত্রী প্রতীক্ষালয়ে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে রক্ত। অল্প নয়, কার্যত প্রচুর রক্ত পড়ে রয়েছে বলে জানা গিয়েছে। সেই রক্ত দেখে রীতিমত আতঙ্ক ছড়াল এলাকায়। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর (sonarpur) মেইন রোডের পাশে জাউলগাছি প্রতীক্ষালয়ের। এ দিকে, প্রতীক্ষালয়ে এভাবে রক্ত ছড়িয়ে-ছিটিয়ে থাকতে দেখে রীতিমত শিউরে উঠলেন আগন্তুকরা।

এই রক্ত দেখে শীঘ্রই খবর দেওয়া হয় ভাঙড় থানায়। পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে নমুনা সংগ্রহ করেছেন। কীভাবে এত রক্ত সেখানে এল তার তদন্ত শুরু করেছেন আধিকারিকরা। ঘটনাস্থলে থাকা এক প্রত্যক্ষদর্শী জানান যে, কয়েকজন তাকে খবর দিলে সে এসে এই বীভৎস রক্তময় অবস্থায় প্রতীক্ষালয়টি দেখেন। তারপরেই ভাঙড় থানায় খবর দেওয়া হয়। পুলিশ আধিকারিকরা আসেন। পঞ্চায়েত ভোটের আগে ভাঙরের পরিস্থিতি খারাপ নয়। তাই এটা পরিকল্পিত হত্যার ঘটনা হতে পারে বলে দাবি ওই স্থানীয় বাসিন্দার।

শিবশঙ্কর মণ্ডল নামে এলাকাবাসী বলেন, “সকালবেলা দোকান খুলতে এসেছিলাম। সেই সময় দেখি দু’একজন হন্তদন্ত হয়ে এসে বলছে আমাদের বাসস্টান্ডে প্রচুর রক্ত পড়ে রয়েছে। আমি গিয়ে দেখি, রক্তের পায়ের ছাপ, ধস্তাধস্তি করার চিহ্ন রয়েছে। তারপর থানায় মেজবাবুকে খবর দিয়ে। গোটা ঘটনার তদন্ত চলছে। সামনেই ভোট। তাই মনে হচ্ছে কেউ কাউকে খুন করতে পারে।”