Tufanganj: একের পর এক ‘গুলি’, হুশ করে বেরিয়ে গেল গাড়ি; আতঙ্ক তুফানগঞ্জে

Tufanganj Firing: গ্রামবাসীদের দাবি, রাতের অন্ধকারে গুলি চালানো হয়েছে। পরপর তিন রাউন্ড গুলি চালানো হয়েছে বলে সন্দেহ গ্রামবাসীদের।

Tufanganj: একের পর এক 'গুলি', হুশ করে বেরিয়ে গেল গাড়ি; আতঙ্ক তুফানগঞ্জে
তুফানগঞ্জে আতঙ্ক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2022 | 4:30 PM

তুফানগঞ্জ: শনিবার রাতে বিকট শব্দ কেঁপে ওঠে তুফানগঞ্জের (Tufanganj) ছাটারামপুর গুরিয়ারপার এলাকা। ঘড়িতে তখন রাত প্রায় ন’টা অতিক্রান্ত। শীতের রাত, গ্রামবাসীরা সবাই ঘরে ঢুকে গিয়েছিলেন। হঠাৎ রাতের অন্ধকারে কীসের শব্দ? প্রথমে গ্রামবাসীরা ভেবেছিলেন, হয়ত টায়ার ফাটার শব্দ। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ফের তীব্র একটি শব্দ। পরপর বেশ কয়েকটি শব্দ শুনতে পান গ্রামবাসীরা। আর এতেই তাঁদের সন্দেহ আরও গভীর হয়। গ্রামবাসীদের দাবি, রাতের অন্ধকারে গুলি চালানো হয়েছে। পরপর তিন রাউন্ড গুলি চালানো হয়েছে বলে সন্দেহ গ্রামবাসীদের। আর এই নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে তুফানগঞ্জ-১ ব্লকের ধলপল-২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ছাটারামপুর গুরিয়ারপার এলাকায়।

এদিকে একের পর এক বিকট শব্দ শুনে বাইরে বেরিয়ে আসেন গ্রামবাসীরা। সেই সময় তাঁরা দেখেন, রাস্তা দিয়ে একটি মারুতি ভ্যান দ্রুতগতিতে সেখান থেকে বেরিয়ে যায়। গ্রামবাসীদের সন্দেহ ওই গাড়িটি থেকেই গুলি চালানো হয়েছে। ঘটনার পর থেকে কার্যত আতঙ্কের মধ্যে রয়েছেন গ্রামবাসীরা। কে বা কারা গুলি চালাল, কাকে লক্ষ্য করে গুলি চালাল, সেসব কিছুই ভেবে কূল পাচ্ছেন না তাঁরা। যদিও ঘটনাস্থলে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। গ্রামবাসীদের সন্দেহ, গাড়ির ভিতরেই গুলি চালানো হয়ে থাকতে পারে।

এদিকে ওই ঘটনার খবর পেয়ে এলাকার পৌঁছে যায় তুফানগঞ্জ থানার পুলিশ। গুলি চালানোর অভিযোগ ঘিরে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। যদিও সেখানে গতরাতে কীসের থেকে ওই বিকট শব্দ হয়েছিল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। তুফানগঞ্জ থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। গ্রামবাসীরা যে মারুতি ভ্যানটির কথা বলছেন, সেই গাড়িটিরও খোঁজ শুরু হয়েছে। তবে শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, ওই গাড়িটির খোঁজ এখনও পাওয়া যায়নি। গাড়িটির খোঁজ পাওয়া গেলে, ওই বিকট শব্দের নেপথ্যে কোনও রহস্য রয়েছে কি না, তা জানা সম্ভব হবে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।