Coochbehar: বড় খবর! হাতে ঘড়ি আর মুখে দাড়ি, পরনে নেই কোনও পোশাক, তিস্তায় প্রাক্তন মন্ত্রীর দেহ উদ্ধার

Coochbehar: টানা বৃষ্টিতে প্রাকৃতিক দুর্যোগে বিধ্বস্ত সিকিম। ভারতে যখন ফুলে ফেঁপে ওঠেছে তিস্তা, তখন নদীর জল কমেছে বাংলাদেশে। পুলিস সূত্রে খবর, সোমবার বাংলাদেশের লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের সলেডি স্প্যার বাঁধ এলাকার জেগে ওঠেছে চর।

Coochbehar: বড় খবর! হাতে ঘড়ি আর মুখে দাড়ি, পরনে নেই কোনও পোশাক, তিস্তায় প্রাক্তন মন্ত্রীর দেহ উদ্ধার
তিস্তায় প্রাক্তন মন্ত্রীর দেহ উদ্ধার Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 2:10 PM

কোচবিহার: সাতদিন ধরে নিখোঁজ সিকিমের প্রাক্তন বন ও ভূমি দফতরের প্রাক্তন মন্ত্রী আরসি পাউডেলে দেহ মিলল বাংলাদেশের তিস্তায়। সিকিমের ভয়াবহ বন্যার সময় নিখোঁজ হয়েছিলেন সিকিমের প্রাক্তন মন্ত্রী । মঙ্গলবার রাতে চ্যাংড়াবান্ধা বর্ডার দিয়ে দেহ বাংলাদেশ থেকে ভারতে আনা হয় । বাংলাদেশে যেখানে সিকিমের প্রাক্তন মন্ত্রীর দেহ উদ্ধার হয়েছিল সেখানকার স্থানীয় থানার ওসি মাহমুদ উন নবী জানিয়েছেন, দেহ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে বুড়িমারি স্থলবন্দর দিয়ে ভারতীয় কর্তৃপক্ষের কাছে দেহ হস্তান্তর হয়েছে।

টানা বৃষ্টিতে প্রাকৃতিক দুর্যোগে বিধ্বস্ত সিকিম। ভারতে যখন ফুলে ফেঁপে ওঠেছে তিস্তা, তখন নদীর জল কমেছে বাংলাদেশে। পুলিস সূত্রে খবর, সোমবার বাংলাদেশের লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের সলেডি স্প্যার বাঁধ এলাকার জেগে ওঠেছে চর। সেই চরেই আটকে গিয়েছিল পচগলা একটি দেহ। দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা।

সোমবার দুপুরে দেহটি উদ্ধার করা হয়। এক হাতে ঘড়ি ও মুখে দাড়ি থাকলেও পরনে কোনও পোশাক ছিল না। পরে বিভিন্ন সূত্র থেকে পুলিশ জানতে পারে, দেহটি সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রী আরসি পাউডেলের। এরপরই বাংলাদেশের পুলিশের পক্ষ থেকে ভারতের মেখলিগঞ্জ ও কুচলিবাড়ির থানার ওসির সঙ্গে যোগাযোগ করা হয়। মঙ্গলবার রাতে চ্যাংড়াবান্ধা আন্তর্জাতিক চেক পোস্ট দিয়ে দেহ ভারতের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। উপস্থিত সিকিমের প্রাক্তন মন্ত্রীর পরিবারের সদস্যরাও।