Udayan Guha: ‘শহরের মানুষ বেশি চালক, সব বরাদ্দ বন্ধ’, ফের বিস্ফোরক উদয়ন

Udayan Guha: এদিন মাথাভাঙা শহরে তৃণমূলের জয়ী সংসদ জগদীশ চন্দ্র বসুনিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে এই বিস্ফোরক মন্তব্য করেন উদয়ন। একইসঙ্গে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্প জনপ্রতিনিধিদের মাধ্যমে দেওয়ার বিষয়েও সরকারকে জানানো হবে বলে এদিন জানান উদয়ন। তবে তাঁর বরাদ্দ বন্ধ নিয়ে করা মন্তব্য নিয়ে শুরু হয়ে গিয়েছে বিস্তর চর্চা।

Udayan Guha: ‘শহরের মানুষ বেশি চালক, সব বরাদ্দ বন্ধ’, ফের বিস্ফোরক উদয়ন
উদয়ন গুহ Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2024 | 11:36 PM

মাথাভাঙা: “আমি প্রথম দিন থেকেই বলেছি ওকে না হারাতে পারাটা লজ্জার ব্যাপার হত আমাদের কাছে।” নিশীথ প্রামাণিকের হার নিয়ে প্রশ্ন করাতে কয়েকদিন আগেই বলেছিলেন উদয়ন গুহ। কার্যত যাঁর সেনাপতিত্বে প্রায় ৩৯ হাজার ভোটে তৃণমূল প্রার্থী জগদীশ চন্দ্র বর্মা বাসুনিয়ার কাছে পরাজিত হয়েছেন নিশীথ। এই উদয়নই ফের করে ফেললেন বিতর্কিত মন্তব্য। কোচবিহারের সব শহরে হেরেছে তৃণমূল, তাই তাঁর দফতরের বরাদ্দ নয় শহরে। এমনই মন্তব্য করে ফেলেছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। যা নিয়ে বইছে বিতর্কের ঝড়। 

কিন্তু তিনি সাফ বলছেন, শহরের মানুষ মুখ ফিরিয়ে নিয়েছেন। তৃণমূল সব শহরে হেরেছে আর তাই তাঁর দফতরের সব বরাদ্দ বন্ধ। স্পষ্টতই বলেন, “উত্তরবঙ্গ উন্নয়ন দফতর থেকে কোনও বরাদ্দ করিনি মাথাভাঙা, দিনহাটা ও কোচবিহার শহরের জন্য। শহরের মানুষেরা গ্রামের মানুষের থেকে বেশি বুদ্ধিমান, বেশি চালক। কিন্তু আমি মাথাভাঙা ১ এর জন্য চার কোটি টাকা। মাথা ভাঙা ২ ব্লকের জন্য ১০ কোটি টাকা বরাদ্দ করে এসেছি। মাথাভাঙা শহরের জন্য এক টাকাও দেওয়া হয়নি। শুধু মাথাভাঙা শহর নয়, আমার নিজের দিনহাটা শহরের জন্য একটা বরাদ্দ করিনি। কোচবিহার শহরের জন্যও এক টাকাও বরাদ্দ করিনি।”

এদিন মাথাভাঙা শহরে তৃণমূলের জয়ী সংসদ জগদীশ চন্দ্র বসুনিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে এই বিস্ফোরক মন্তব্য করেন উদয়ন। একইসঙ্গে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্প জনপ্রতিনিধিদের মাধ্যমে দেওয়ার বিষয়েও সরকারকে জানানো হবে বলে এদিন জানান উদয়ন। তবে তাঁর বরাদ্দ বন্ধ নিয়ে করা মন্তব্য নিয়ে শুরু হয়ে গিয়েছে বিস্তর চর্চা।