Udayan Guha: ‘বাংলাকে বাংলাদেশ করার চেষ্টা চলছে’, মমতার দিকে আঙুল তুললে আঙুল ভেঙে দেওয়ার হুঁশিয়ারি উদয়নের

Udayan Guha: প্রসঙ্গত, দিন যত যাচ্ছে আরজি কর কাণ্ডে ততই বাড়ছে জট। মেয়েদের রাত দখলের অভিযানের মধ্যে বেনজির আক্রমণের অভিযোগ উঠেছে আরজি করে। ইতিমধ্যেই শুরু হয়েছে ধরপাকড়। এ প্রসঙ্গও টেনেছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী।

Udayan Guha: ‘বাংলাকে বাংলাদেশ করার চেষ্টা চলছে’, মমতার দিকে আঙুল তুললে আঙুল ভেঙে দেওয়ার হুঁশিয়ারি উদয়নের
উদয়ন গুহ (ফাইল ছবি)Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 2:00 PM

কলকাতা: মমতার দিকে আঙুল তুললে আঙুল ভাঙার হুঁশিয়ারি। ফের বেলাগাম রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ। তা নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। উদয়ন বলেন, “যাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়কে গালাগালি করছেন, যাঁরা মমতার দিকে আঙুল তুলে পদত্যাগ করছেন, সেই আঙুল গুলোকে চিহ্নিত করে ভেঙে দেওয়ার বন্দোবস্ত করতে হবে। না হলে এরা বাংলাকে বাংলাদেশ করার চেষ্টা করবে। কিন্তু ওরা জানে না, হাসিনা যে ভুল করেছে মমতা সেই ভুল করবে না।” 

প্রসঙ্গত, দিন যত যাচ্ছে আরজি কর কাণ্ডে ততই বাড়ছে জট। মেয়েদের রাত দখলের অভিযানের মধ্যে বেনজির আক্রমণের অভিযোগ উঠেছে আরজি করে। ইতিমধ্যেই শুরু হয়েছে ধরপাকড়। এ প্রসঙ্গও টেনেছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। আরও সুর চড়িয়ে বলেন, “আরজি করে ওইভাবে ভাঙচুর করার পরেও পুলিশ কিন্তু গুলি চালায়নি। পুলিশ এখানে বাংলাদেশ করতে দেবে না। সরকার বাংলাদেশ করতে দেবে না।”

প্রসঙ্গত, আরজি করের ঘটনার আবহে বারবার মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে সরব হয়েছে বিরোধীরা। রাস্তার আন্দোলন থেকে মমতার পদত্যাগের দাবিতে স্লোগান তুলেছে বাম, বিজেপি। এরইমধ্যে উদয়নের মন্তব্যে যে নতুন করে চাপানউতোর তৈরি হবে তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে দোষীদের ফাঁসির দাবিতে ইতিমধ্যেই মিছিল করেছে তৃণমূল। পথে নেমেছেন খোদ তৃণমূল সুপ্রিমো। ইতিমধ্যেই আবার হাইকোর্টের নির্দেশে কলকাতা পুলিশের হাত থেকে তদন্তভার গিয়েছে সিবিআইয়ের হাতে।  

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)