Gangarampur Minor Harassment: রাত্রিবেলা বাইরে পা রাখতেই বিপত্তি, গামছা দিয়ে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ কিশোরীকে

Gangarampur: চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলায়। কয়েকদিন আগে ঘটনাটি ঘটলেও অভিযুক্তদের হুমকি ও ভয়ের কারণে থানায় অভিযোগ দায়ের করতে পারেনি নির্যাতিতার পরিবার।

Gangarampur Minor Harassment: রাত্রিবেলা বাইরে পা রাখতেই বিপত্তি, গামছা দিয়ে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ কিশোরীকে
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 9:27 AM

গঙ্গারামপুর: প্রথমে কিশোরীকে ধর্ষণ। আর তারপর লাগাতার হুমকি। সেই হুমকির জেরে প্রথমে থানায় অভিযোগই দায়ের করতে পারল না নির্যাতিতার পরিবার। পরে থানায় অভিযোগ করলেও কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। দক্ষিণ দিনাজপুরের ঘটনা। সেখানে এক কিশোরীকে লাগাতার ধর্ষণের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। কয়েকদিন আগে ঘটনাটি ঘটলেও অভিযুক্তদের হুমকি ও ভয়ের কারণে থানায় অভিযোগ দায়ের করতে পারেনি নির্যাতিতার পরিবার। অবশেষে শুক্রবার রাতে গঙ্গারামপুর থানার অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন কিশোরীর পরিবারের সদস্যরা। অভিযোগ পেতেই ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ। এদিকে অভিযোগ করার পর থেকেই আতঙ্কে রয়েছে নির্যাতিতার পরিবার।

কিশোরীর পরিবারের অভিযোগ, চলতি মাসের ৩ তারিখে রোজা উপলক্ষে রাত্রি তিনটে নাগাদ ঘুম থেকে উঠে শৌচালয়ে যায় সে। সেখানেই লুকিয়ে থাকে অভিযুক্ত যুবক। বাইরে পা রাখতেই কিশোরীকে মুখ-পা বেঁধে ধর্ষণ করে বলে অভিযোগ উঠছে। এরপর কিশোরীর চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে আসেন। তখনই অভিযুক্তকে আটক করে বলে দাবি কিশোরীর পরিবার। নির্যাতিতার পরিবারের সদস্যরা জানান, এরপর নাকি অভিযুক্তের পরিবারের সদস্যরা কিশোরীর বাড়িতে চড়াও হয়। এবং তাকে নিয়ে যায়। নির্যাতিতার মা জানান, “রাত্রিবেলা আমার মেয়ে বাথরুম যাবে বলে উঠেছিল। সেই সময় গামছা দিয়ে ওর হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ করে ছেলেটি। আমার মেয়ে গামছা খুলে চিৎকার করতে থাকে। সেই চিৎকার শুনে আমরা উঠি। তখন ছেলেটিকে দেখে আমরা দরজা বন্ধ করে আটকে দিই। পরে ছেলেটির বাড়ির লোকজন হুমকি দিয়ে ওকে ছাড়িয়ে নিয়ে চলে যায়।”

বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। এদিকে ঘটনা জানাজানির পর গ্রামবাসীরা একটি সালিসি সভায় বিষয়টি মিমাংসার মাধ্যমে মিটিয়ে নেওয়ার কথা বলে। তবে সেই মিমাংসা হয়নি। অবশেষে গতকাল রাতে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবারের সদস্যরা। অভিযোগ পেতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্তকে গ্রেফতার বা আটক কোনওটাই করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন: BJP Worker Harassment: বিজেপি নেত্রীর নাট্যদলকে হেনস্থার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, রেগে আগুন অগ্নিমিত্রা