BJP Worker Harassment: বিজেপি নেত্রীর নাট্যদলকে হেনস্থার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, রেগে আগুন অগ্নিমিত্রা

Asansol: জানা গিয়েছে, আসানসোল দক্ষিণ থানার পুলিশ এসে তাদের একাধিকবার উত্তক্ত করে বলে অভিযোগ।

BJP Worker Harassment: বিজেপি নেত্রীর নাট্যদলকে হেনস্থার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, রেগে আগুন অগ্নিমিত্রা
পুলিশের সঙ্গে বচসায় অগ্নিমিত্রা পাল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 8:36 AM

আসানসোল: পশ্চিম বর্ধমানের আসানসোল রেল স্টেশনের ডরমেটরিরতে ছিলেন বিজেপির কয়েকজন নাট্যকর্মী। তাঁরা কলকাতা থেকে এসেছিলেন বলে খবর। এরপর কাজ শেষে বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু তখনই অতি সক্রিয়তার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। জানা গিয়েছে, আসানসোল দক্ষিণ থানার পুলিশ এসে তাঁদের একাধিক বার উত্তক্ত করেছে বলে অভিযোগ। এমনকী মধ্য রাত্রে গিয়ে জিজ্ঞাসাবাদের নামে ওই নাট্য কর্মীদের শাসানো হয় বলেও অভিযোগ উঠেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল ও পাশাপাশি রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ অন্য বিজেপি নেতৃত্ব। প্রত্যেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন।

ঘটনার পর আসানসোল দক্ষিণ থানায় তারা যোগাযোগ করেন। দক্ষিণ থানা থেকে জানানো হয় বড়বাবুর নির্দেশ এই তদন্ত। উল্লেখ্য, তৃণমূলের পক্ষপাতিত্ব করার জন্য বৃহস্পতিবার আসানসোল দক্ষিণ থানার আইসি অভিজিৎ চট্টোপাধ্যায়কে বদলির নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। তারপরও এই ঘটনা ঘটায় হতবাক বিজেপি নেতৃত্ব। আবারও পুলিশের বিরুদ্ধে অভিযোগ উঠল শাসক দলের হয়ে কাজ করার।

এক নাট্যকর্মী বলেন, “আমরা সবাই একসঙ্গে ছিলাম। হঠাৎ দরজায় কড়া নাড়ে পুলিশ। দরজা খুলতেই আমাকে হাজার প্রশ্ন করা হয়। কেন এসেছি, কবে যাব, কতদিন থাকব, কতক্ষণ থাকব। পাশাপাশি আমাকে অশ্লীল কথাও বলেন পুলিশ কর্মীরা।”

অগ্নিমিত্রা পাল বলেন, “পাপিয়া অধিকারি একটি নাটক দল এসে আসানসোলের বিভিন্ন জায়গায় পথ নাটক করছিল। সেই নাটকের খুব ভালো সাড়া পড়ে। আর এতেই নড়েচড়ে বসে প্রশাসন। আসানসোল সাউথের যিনি ওসি তাঁকে আজই নির্বাচন কমিশন স্থানান্তরিত করেছে। যাওয়ার আগে তিনি একদল পুলিশ পাঠিয়েছে বিজেপির নাট্য কর্মীদের হেনস্থা করতে। তৃণমূলের গুণ্ডারা মানুষকে জ্বালিয়ে দিচ্ছে। তাঁদের বাড়িতে জিজ্ঞাসাবাদ হয়না। কিন্তু যারা পথ নাটক করেন তারা হোটেলে থাকছেন বলে জিজ্ঞাসাবাদ হচ্ছে।” গোটা ঘটনায় পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন: Beleghata TMC Clash: প্রোমোটিং নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর ঝামেলা, রণক্ষেত্র বেলেঘাটা ফুলবাগান এলাকা