Beleghata TMC Clash: প্রোমোটিং নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর ঝামেলা, রণক্ষেত্র বেলেঘাটা ফুলবাগান এলাকা

Beleghata: প্রমোটিং নিয়ে বিবাদের জেরে তৃণমূল কংগ্রেস নেতা পরেশ পালের অনুগামীরা দুই গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

Beleghata TMC Clash: প্রোমোটিং নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর ঝামেলা, রণক্ষেত্র বেলেঘাটা ফুলবাগান এলাকা
বেলেঘাটায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 7:51 AM

বেলেঘাটা: শাসক দলের দুই গোষ্ঠীর সংঘর্ষ। বেলেঘাটা ফুলবাগান থানার অদূরে সিআইটি রোডে ঘটনাটি ঘটেছে। ঘটনায় জখন হয়েছেন দু’জন। স্থানীয় সূত্রে খবর, প্রোমোটিং নিয়ে বিবাদের জেরেই তৃণমূল কংগ্রেস নেতা পরেশ পালের অনুগামীরা দুই গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়ি। শুধু তাই নয় এলাকায় পার্কিংয়ে থাকা গাড়িগুলিকেও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠছে।

পরে ফুলবাগান থানার পুলিশকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সূত্রের খবর, মাস কয়েক আগেও ওই দুই গোষ্ঠীর মধ্যে প্রোমটিং নিয়ে বিবাদ বাধে। ঘটনার জেরে এলাকায় ব্যাপক বোমাবাজি হয় বলে অভিযোগ। বারংবার একই ঘটনা ঘটায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার বাসিন্দারা।

এক এলাকাবাসী বলেন, “এখানে সন্ধেবেলা সবাই বসে আড্ডা মারছিল। সেই সময় হঠাৎ ব্রিজেশ জয়সওয়ালের ছেলেরা মদের বোতল নিয়ে এসে ওদের মারল।আমার ছেলে পরেশ পালকে ডাকতে যাচ্ছিল। তখন ওকে ধরেও ওরা মারধর করে। এখন প্রত্যেকে হাসপাতালে ভর্তি।” আরও এক স্থানীয় বাসিন্দা ব্রিজেস জয়সওয়ালের দিকে অভিযোগের তির নিক্ষেপ করে জানিয়েছেন, “আমরা কলকাতা শহরে থাকি। ঘরে কি এখন তালা দিয়ে থাকব? বন্ধ অবস্থায় দিন কাটাতে হবে আমাদের? প্রায়শই এখানে অশান্তি লেগে থাকে। যখন-তখন ওই ব্রিজেস জয়সওয়ালের লোকজন আমাদের পাড়ার ছেলেদের মারধর করে। স্টোনচিপ, মদের বোতল বাড়িতে ছুঁড়ে মারতে থাকে। কী করব আমরা এই ভাবে থাকা যায়?” আর এক স্থানীয় বাসিন্দা জানান, “আমরা প্রত্যেকই তৃণমূল করি। আমরা পরেশদাকে সমর্থন করি। যারা এসে ভাঙচুর করল তারাও তৃণমূল করে। প্রায়শই এমন ঘটনা ঘটেছে। মূলত প্রোমোটিং আর এলাকা দখন নিয়ে ঝামেলা।” যদিও গোটা বিষয়ে তৃণমূল নেতা পরেশ পালের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: Manoj Tigga : ‘PAC-কে গুরুত্বহীন করে দিচ্ছে শাসক দল’, একের পর এক বৈঠকে মুকুলের অনুপস্থিতিতে বিরক্ত পদ্ম শিবির

আরও পড়ুন: Calcutta High Court: বিচারপতির রায়ে মানহানি হয়েছে, তাই ক্ষতিপূরণ চাই রাজ্যের থেকে! আজব মামলায় কী পর্যবেক্ষণ হাইকোর্টের?