Amit Shah on Bhupatinagar: ‘NIA-এর বিরুদ্ধে মামলা চাপিয়ে অভিযুক্তদেরই বাঁচাতে চাইছেন?’ ভূপতিনগর নিয়ে মমতাকে প্রশ্ন শাহের

Amit Shah: এনআইএ অফিসারদের মারধরের অভিযোগ ওঠার পর তাঁদের থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এই পরিস্থিতিতে রাজ্য সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলায় এসে তিনি বললেন, এনআইএ অফিসারদের বিরুদ্ধে মামলা করে আদতে অভিযুক্তদেরই বাঁচানোর চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Amit Shah on Bhupatinagar: 'NIA-এর বিরুদ্ধে মামলা চাপিয়ে অভিযুক্তদেরই বাঁচাতে চাইছেন?' ভূপতিনগর নিয়ে মমতাকে প্রশ্ন শাহের
মমতাকে আক্রমণ শাহেরImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 3:47 PM

বালুরঘাট: ২০২২ সালে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে ভূপতিনগরে। ঘটনায় তিনজনের মৃত্যু হয়। সেই ঘটনায় অভিযুক্তদের বাড়িতে তল্লাশি চালাতে গিয়েই এনআইএ অফিসাররা আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ। এদিকে আবার ঘটনার পর মামলা হয়েছে এনআইএ অফিসারদের বিরুদ্ধেই। তাঁদের থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এই পরিস্থিতিতে রাজ্য সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলায় এসে তিনি বললেন, এনআইএ অফিসারদের বিরুদ্ধে মামলা করে আদতে অভিযুক্তদেরই বাঁচানোর চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বালুরঘাটে প্রচার সভয় গিয়ে অমিত শাহ বলেন, “বিস্ফোরণে তিনজনের মৃত্যু হয়েছিল। আপনারাই বলুন, বোমা বিস্ফোরণ যারা ঘটাল, তাদের জেলে ঢোকানো উচিত নাকি ছাড় দেওয়া উচিত? আর মমতা বন্দ্যোপাধ্য়ায় এনআইএ-র বিরুদ্ধে মামলা করে সেই বিস্ফোরণে অভিযুক্তদেরই বাঁচাচ্ছেন। লজ্জা পাওয়া উচিত।”

তবে হাইকোর্টের নির্দেশের কথা উল্লেখ করে অমিত শাহ বলেন, “আদালত নির্দেশ দিয়েছে, উল্টো করে শাস্তি দেওয়া হবে, চিন্তা করবেন না। রাজ্য সরকারকে কটাক্ষ করে তিনি আরও বলেন, বাংলায় একসময় রবীন্দ্র সঙ্গীত শোনা যেত, এখন বোমার আওয়াজ শোনা যায়। কোনও শিল্প এখানে আসে না।”