Balurghat Road Accident: ‘একটা শব্দ আর…’ চোখের সামনেই আচমকা বহুতল থেকে পড়ে গেলেন মিস্ত্রি

Balurghat Road Accident: বুধবার আর আর পাঁচটা দিনের মত রঙয়ের কাজ করছিলেন সুবীরবাবু। হঠাৎ একটা বিকট আওয়াজ হয় ৷ আওয়াজ পেয়ে সহকর্মীরা ছুটে আসেন ঘটনাস্থলে।

Balurghat Road Accident: 'একটা শব্দ আর...' চোখের সামনেই আচমকা বহুতল থেকে পড়ে গেলেন মিস্ত্রি
মৃত রঙ মিস্ত্রি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 3:46 PM

বালুরঘাট: মর্মান্তিক ঘটনা। বাড়ি রঙ করতে করত গিয়ে উপর পড়ে গিয়ে মৃত্যু রঙমিস্ত্রির। মৃতের নাম সুবীর সরকার। বছর পয়ঁত্রিশের আশেপাশে। বাড়ি দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের বটুন এলাকায়। তবে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বালুরঘাটের চকভৃগু এলাকায়।

পড়ে যাওয়ার পর তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য বালুরঘাট হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, বৃহস্পতিবার বালুরঘাট থানার পুলিশ এসে দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। এদিকে, পরিবারের তরফ থেকে বালুরঘাট থানায় বাড়ির মালিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কীভাবে উপর থেকে পড়ে গেলেন তিনি তা নিয়ে ধন্দে সহকর্মীরা ৷

জানা গিয়েছে, বুধবার আর আর পাঁচটা দিনের মত রঙয়ের কাজ করছিলেন সুবীরবাবু। হঠাৎ একটা বিকট আওয়াজ হয় ৷ আওয়াজ পেয়ে সহকর্মীরা ছুটে আসেন ঘটনাস্থলে। সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন সমীরকে। এরপর তড়িঘড়ি তাঁকে বালুরঘাট হাসপাতালে নিয়ে আসা হয়৷ সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা৷ কি ভাবে উপর থেকে পড়ল তা নিয়ে ধন্দে সহকর্মী থেকে বাড়ির মালিক। যদিও এনিয়ে বাড়ির মালিক বা তাদের পরিবারের কোন মন্তব্য পাওয়া যায়নি। পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন বালুরঘাট থানার আইসি অসীম গোপ।

আর এক রঙ মিস্ত্রি কাজল সরকার বলেন, “আমি ভিতরে কাজ করছিলাম। উনি বাইরে কাজ করছিলেন। হঠাৎ একটা বিকট আওয়াজ শুনতে পাই। সেই সময় ছুটে গিয়ে বাইরে দেখি পড়ে রয়েছে ও। একটা ইটের পিলার ছুল বাইরে। ওই পিলারটা ভেঙেই পড়ে যায় ও। আমি ছুটে গিয়ে বাইরে যেতেই ওর মাথায় জল দিই। তারপর ওকে হাসপাতলে নিয়ে যাই। এরপর মৃত্যুর খবর আসে।”

আরও পড়ুন: Nabagram Accident: ট্রাকের চাকায় সেকেন্ডের মধ্যেই থেঁতলে গেলেন শিক্ষক, রক্তের ছাপে ভরে গোটা রাস্তা