সন্তান ছিল না, বোনের মেয়েকেই কাছে রাখত দম্পতি, বদ্ধ ঘরের সেই দৃশ্য সত্যি করল প্রতিবেশীদের আশঙ্কা

ঘরের ভিতরে ঢুকে স্তম্ভিত দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারি পাঁচরাই এলাকার বাসিন্দারা।

সন্তান ছিল না, বোনের মেয়েকেই কাছে রাখত দম্পতি, বদ্ধ ঘরের সেই দৃশ্য সত্যি করল প্রতিবেশীদের আশঙ্কা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 3:11 PM

দক্ষিণ দিনাজপুর: কুড়ি হয়েছে বিয়ের বয়স। কিন্তু সন্তানের মুখ দেখা হয়নি তাঁদের। বোনের মেয়েকে নিজের কাছে নিয়ে রাখত দম্পতি। তাকে ঘিরে দিন কাটত তাঁদের। রবিবার সকালে ঘরের দরজা জানলা বন্ধ ছিল দীর্ঘক্ষণ। তাতে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে ঘরের ভিতর থেকে শিশুর কান্নার আওয়াজ ভেসে আসছিল। ঘরের ভিতরে ঢুকে স্তম্ভিত দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারি পাঁচরাই এলাকার বাসিন্দারা।

বছর পঁয়তাল্লিশের হাফিজুর রহমান চাষবাস করতেন। স্ত্রী মাহমুজা খাতুন তাঁর বোনের মেয়েকে নিজের কাছে রাখতেন। প্রতিবেশীদের কথায়, সকালে হাফিজুরের বাড়ির ভিতর থেকে কান্নার আওয়াজ আসছিল। ভিতরে ঢুকে তাঁরা দেখতে পান সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন হাফিজুর। পাশের ঘরের বিছানায় পড়ে ছিলেন হাফিজুরের স্ত্রী মাহমুদা খাতুন।

South Dinajpur Murder

প্রৌড় দম্পতির দেহ

আরও পড়ুন: বিছানায় পড়ে মা, আঁচল আঙুলে পেঁচিয়েই নিথর ৬ বছরের শিশু, পাশে আরও দুই ভাইবোন! বাকরুদ্ধ প্রতিবেশীরা

তাঁর মুখে গভীর ক্ষত। বিছানায় চাপ চাপ রক্ত। স্থানীয় বাসিন্দাদের অনুমান, স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছেন হাফিজুর। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বংশীহারি থানার পুলিশ৷ দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেশীরা জানাচ্ছেন, মৃত ব্যক্তির লটারি কাটার অভ্যাস ছিল। বাজারে তাঁর অনেক ঋণ হয়ে গিয়েছিল। তা থেকে মানসিক অবসাদ তৈরি হচ্ছিল। সেই কারণেই এই ঘটনা বলে অনুমান। পুলিশ তদন্ত করছে।