TMC Joining Program: তৃণমূলের যোগদান অনুষ্ঠান চলাকালীন হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ! চোট পেলেন মন্ত্রী

South Dinajpur: জানা গিয়েছে, প্রায় ১২ হাজার মানুষ এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

TMC Joining Program: তৃণমূলের যোগদান অনুষ্ঠান চলাকালীন হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ! চোট পেলেন মন্ত্রী
চোট পান কৃষি বিপণন মন্ত্রী (নিজস্ব ছবি)

তপন: চলেছে রাজনৈতিক সভা। সেই সভায় তিল ধারণের জায়গা নেই। প্রচুর মানুষের জমায়েত। বিভিন্ন দল থেকে মানুষজন উপস্থিত হয়েছেন। শুধুমাত্র তৃণমূলে যোগদান করবে বলে। সভায় উপস্থিত রয়েছেন স্বয়ং মন্ত্রী। কিন্তু হঠাৎ ভেঙে পড়ল মঞ্চ। তারপরই সব লন্ডভন্ড। ঘটনায় অল্প বিস্তর আহত হয়েছেন মন্ত্রী। আহত হয়েছেন কয়েকজন সাংবাদিক।

আজ বিকেলে দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকে একটি যোগদান কর্মসূচি আয়োজন করে তৃণমূল। সেই যোগদান মেলায় উপস্থিত ছিলেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র। পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি উজ্জ্বল বসাক, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদে সহকারি সভাধিপতি ললিতা টিগ্গা। মন্ত্রীর দাবি, ওই অনুষ্ঠানে প্রায় ১২ হাজারের মতো বামকর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন।

এদিন বিপ্লববাবু বলেন, “প্রায় ১২ হাজারের বেশি মানুষ বাম-ডান সমস্ত দল থেকে এসে তৃণমূলে যোগ দিলেন। আমার মনে হয় এই প্রথম এত বড় সংখ্যক মানুষ যোগ দিলেন তৃণমূলে।”

এইবার অনুষ্ঠান যখন প্রায় শেষের তখনই বাধে বিপত্তি। মন্ত্রীকে প্রশ্ন করতে সাংবাদিকরা উঠে যায় মঞ্চে। তিনি যখন সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে থাকেন হঠাৎ করে মঞ্চ ভেঙে পড়ে যায়। ভিড়ের চাপেই এই মঞ্চটি ভেঙে গিয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনায় চোট পান মন্ত্রী বিপ্লব মিত্র। জানা গিয়েছে পায়ে চোট লেগেছে তাঁর। আহত হন বেশ কয়েকজন সাংবাদিকও।

ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “এটি পৃথীবির আশ্চর্য ঘটনা। কারণ বাম দলেই বারো হাজার কর্মী এখন নেই। থাকলে এত কম ভোট পেত না। তপনে মাত্র পাঁচ হাজার ভোট পেয়েছে আরএসপি। অথচ বলা হচ্ছে নাকি বারো হাজার মানুষ যোগদান করল বিজেপিতে। আমার মনে হয় এখানে মিথ্য়ে কিছু সংখ্যা বলা আছে। আর বিজেপি থেকে কোনও বড় নেতা যোগদান করেনি তৃণমূলে। অন্তত তেমনটাই খবর আছে। একই সঙ্গে ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যাতে উনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন। ”

অন্যদিকে আহত মন্ত্রী বিপ্লব মিত্র জানান, “কেউই তেমন জখম হননি। প্রত্যেকেই সুস্থ আছেন। আসলে এত বড় একটা সভা হচ্ছিল। প্রায় বারো হাজার মানুষ বিভিন্ন দল থেকে এসে যোগদান করছিল। সেই সময় হঠাৎ ভিড়ের চাপে দুর্ঘটনাটি ঘটে যায়। তবে চিন্তার কিছু বিষয় নেই আমরা প্রত্যেকে সুস্থ আছি।”

আরও পড়ুন: Tikait On MSP: কৃষকদের উপকার হবে, তাই MSP নিয়ে আলোচনা করতে চায় না কেন্দ্র, কটাক্ষ রাকেশ টিকায়েতের

 

Click on your DTH Provider to Add TV9 Bangla