Siliguri Madhyamik 2022: প্রেমিকাকে মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে এসেছিল, রোমিওকে যে অবস্থায় দেখলেন পুলিশকর্তা

Siliguri Madhyamik 2022: সোমবার থেকে শুরু হল মাধ্যমিক পরীক্ষা। এদিন পরীক্ষা শুরু হওয়ার আগে স্কুল পরিদর্শন করেন পুলিশ কমিশনার।

Siliguri Madhyamik 2022: প্রেমিকাকে মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে এসেছিল, রোমিওকে যে অবস্থায় দেখলেন পুলিশকর্তা
শিলিগুড়িতে আটক রোমিও (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 12:49 PM

শিলিগুড়ি: প্রেমিকারা এসেছে পরীক্ষা দিতে। তাদের এগিয়ে দিতে এসেছিল। আর যায়নি। প্রেমিকাকে এগিয়ে দিতে দিতে একেবারে স্কুলের ভিতরেই ঢুকে গিয়েছিল দুই রোমিও। পুলিশ টহল দিতে গিয়ে স্কুল গেটের পাশ থেকে দু’জনকে আটক করল। শিলিগুড়ির হায়দার পাড়ায় মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে ঢুকে পড়েছিল রোমিওরা। তাদের টেনে বের করলেন পুলিশ কমিশনার গৌরব শর্মা।

সোমবার থেকে শুরু হল মাধ্যমিক পরীক্ষা। এদিন পরীক্ষা শুরু হওয়ার আগে স্কুল পরিদর্শন করেন পুলিশ কমিশনার। শিলিগুড়ির হায়দরপাড়া শিউমঙ্গল স্কুলে এবার আসন পড়েছে সারদামণি স্কুলের ছাত্রীদের। সেখানে গিয়ে কমিশনার দেখেন দুই সন্দেহভাজন স্কুলের ভিতরে অভিভাবকদের ভিড়ে মিশে দাঁড়িয়ে রয়েছেন। তারা অভিভাবক কিনা জানতে চাওয়া হলে, দুজনে প্রথমে জানায় তারা গৃহশিক্ষক। পড়ে তারা বলে, অভিভাবক হিসেবে স্কুলে এসেছেন। তারপর তারা বলে, প্রেমিকাদের এগিয়ে দিতে এসেছে… এরপরই তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

মাধ্যমিক পরীক্ষা যাতে সুষ্ঠভাবে সম্পন্ন হয়, তার জন্য পুুলিশ প্রশাসনের তরফেও একাধিক উদ্যোগ নেওয়া হয়েছে। স্কুলগুলি পরিদর্শন করেছেন খোদ কমিশনার। মাধ্যমিকে নকল রুখতে রাজ্যের বিভিন্ন এলাকায় সোমবার থেকে পরীক্ষা চলাকালীন ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ৭, ৮,৯, ১১, ১২, ১৪, ১৫ ও ১৬ মার্চ নেট পরিষেবা বন্ধ থাকবে। জেলা ভিত্তিক বিভিন্ন ব্লকে নেট পরিষেবা বন্ধ থাকবে। যাতে প্রশ্নপত্র ফাঁস না হয়, সেই কারণেই এই সিদ্ধান্ত। এর মধ্যে রয়েছে দার্জিলিঙ জেলাও।

ওই দুই যুবক আদৌ নকল সাপ্লাই করতে এসেছিল কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত দুজনকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই দুই যুবক কোথায় থাকে, সেটাও দেখছে পুলিশ।

আরও পড়ুন: Madhyamik 2022: আজ থেকে শুরু হচ্ছে মাধ্যমিক, স্পর্শকাতর এলাকাগুলির জন্য বিশেষ কী ব্যবস্থা?

আরও পড়ুন: Madhyamik 2022: ‘মাধ্যমিকের প্রশ্নপত্র তো ডিপার্টমেন্ট থেকেই ফাঁস হয়’, ইন্টারনেট পরিষেবা বন্ধ নিয়ে কটাক্ষ দিলীপের