Sukanta Majumder: BJP-র বিরোধিতা করুন মানব, ভারত সরকারের নয়: সুকান্ত

Sukanta Majumder: এর আগে মুখ্যমন্ত্রী অভিযোগ করে বলেছিলেন যে, বাংলায় একমাত্র রাজ্য যাঁরা কেন্দ্রীয় ত্রাণ তহবিল থেকে বঞ্চিত। কেন্দ্র সরকার বন্যা মোকাবিলায় এক পয়সাও দেয়নি। মুখ্যমন্ত্রীর নিশানা কেন্দ্রের দিকে এই প্রশ্নের উত্তরে সুকান্ত বাবু বলেন, "মুখ্যমন্ত্রী মিথ্যা কথা বলছেন। হাজার কোটি টাকা জমা এর আগে আয়লাতে হাজার কোটি টাকা দেওয়া হয়েছিল সেই টাকা লুটপাট করা হয়েছে।"

Sukanta Majumder: BJP-র বিরোধিতা করুন মানব, ভারত সরকারের নয়: সুকান্ত
ত্রাণ দিচ্ছেন সুকান্তImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 7:50 PM

আরামবাগ: আরামবাগের পুরশুড়া বিধানসভার মায়াপুরে বিজেপি ত্রাণ শিবিরে এলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বন্যা দুর্গত মানুষজনের হাতে ত্রিপল ও খাদ্য সামগ্রী তুলে দিলেন তিনি। আর ত্রাণ দিতে এসে রাজ্যের শাসকদল তথা মুখ্য়মন্ত্রীকে আক্রমাণ শানালেন তিনি।

এর আগে মুখ্যমন্ত্রী অভিযোগ করে বলেছিলেন যে, বাংলায় একমাত্র রাজ্য যাঁরা কেন্দ্রীয় ত্রাণ তহবিল থেকে বঞ্চিত। কেন্দ্র সরকার বন্যা মোকাবিলায় এক পয়সাও দেয়নি। মুখ্যমন্ত্রীর নিশানা কেন্দ্রের দিকে এই প্রশ্নের উত্তরে সুকান্ত বাবু বলেন, “মুখ্যমন্ত্রী মিথ্যা কথা বলছেন। হাজার কোটি টাকা জমা এর আগে আয়লাতে হাজার কোটি টাকা দেওয়া হয়েছিল সেই টাকা লুটপাট করা হয়েছে। কেন্দ্র সরকার এই মুহূর্তে কোনও রাজ্যকেই বন্যার টাকা দেয়নি। কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী আগে কেন্দ্রের সাথে কী সম্পর্ক রাখতে চাইছেন সেটা আগে ঠিক করুন। মুখ্যমন্ত্রী সব সময় কেন্দ্রের বিরোধিতা করবো এটা ঠিক নয়। বিজেপির বিরোধিতা করুন এটা মেনে নেব। কিন্তু ভারত সরকারের বিরোধিতা করব এটা মেনে নেব না। ভারত সরকারের বিরোধিতা করা এটা দেশপ্রেমিক এর কাজ নয়।”

বাঁধ মেরামতি নিয়ে তিনি বলেন, “গোটা পশ্চিমবঙ্গে কোথাও বাঁধ মেরামত করা হয়নি। উনি সব মিথ্যা কথা বলছেন। টাকা লুটপাট হয়েছে। আরামবাগ মহকুমাকে বাদ দিয়ে ঘাটাল মাস্টার প্ল্যান সফল হবে না।”