Civic volunteer: কান কামড়ে হয়েছিলেন গ্রেফতার, এবার মহিলা আইনজীবীকে মারধর জেল ফেরত সিভিক ভলান্টিয়ারের

Tarakeswar: আক্রান্ত মহিলা আইনজীবীর নাম শিল্পা চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, গতকাল রাতে একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় হঠাৎই শুভদীপ দাস তাঁদের গাড়ি আটকায়।

Civic volunteer: কান কামড়ে হয়েছিলেন গ্রেফতার, এবার মহিলা আইনজীবীকে মারধর জেল ফেরত সিভিক ভলান্টিয়ারের
শুভদীপ রায়,
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2023 | 5:20 PM

তারকেশ্বর: প্রথমে এক ব্যক্তির কান কামড়ে ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠেছিল। সেই কারণে জেলও হয়েছিল। পরে জেল থেকে ফিরে আবারও স্বমহিমায় সিভিক ভলান্টিয়ার (Civic volunteer)। এবার এক মহিলা আইনজীবী ও তাঁর পরিবারকে মারধরের অভিযোগ উঠল ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। ঘটনাস্থল হুগলির তারকেশ্বর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের। অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের নাম শুভদীপ রায়। তিনি তারকেশ্বর থানায় কর্মরত। রবিবার সকাল থেকে তাঁক গ্রেফতারের দাবিতে এলাকার মানুষ তারকেশ্বর কাঁরারিয়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখান। অবরোধ তুলে ঘটনাস্থলে যান তারকেশ্বর থানার পুলিশ।

আক্রান্ত মহিলা আইনজীবীর নাম শিল্পা চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, গতকাল রাতে একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় হঠাৎই শুভদীপ দাস তাঁদের গাড়ি আটকায়। সেই গাড়ি থামতেই প্রথমে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। পরে গাড়ি থেকে বের করে তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের বেধড়ক মারধর করে। তিনি বলেন, “কালকে আমরা বিয়েবাড়ি থেকে আসছিলাম। সেই সময় আমাদের দাঁড় করায়। এরপর হঠাৎ করে অশ্রাব্য ভাষায় গালাগালি করতে-করতে ওই সিভিক ভলান্টিয়ার আমাদের গাড়ির গেট খোলে। এরপর আমার শ্বশুরকে খুব মারতে থাকেন।”

শুভদীপ রায়ের বিরুদ্ধে এর আগেও একাধিক বার অসামাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছিল।গত বছর এক ব্যক্তির কান কামড়ে ছিঁড়ে নেওয়ার অভিযোগে জেল হেফাজত হয়েছিল। যার কারণে এলাকার মানুষের প্রশ্ন, একজন জেল খাটা অপরাধী কীভাবে পুনরায় সিভিক ভলান্টিয়ারের পদে যোগ দিলেন?

এই ঘটনায় পুলিশ শুভদীপকে গতকাল রাতেই আটক করেছে। অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের উপযুক্ত শাস্তির দাবিতে থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন আইনজীবী শিল্পা চ্যাটার্জি।

এই বিষয়ে তারকেশ্বর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর স্বপন সামন্ত ঘটনার নিন্দা জানিয়ে বলেন, “শুভদীপ রায়ের বিরিদ্ধে বহু মানুষের অভিযোগ আছে। অসামাজিক কার্যকলাপের জন্য ওর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত।” এই বিষয়ে শুভদীপের পরিবারের বক্তব্য জানা যায়নি। তাঁদের বাড়িতে তালা লাগানো রয়েছে।