Hooghly: অশ্লীল চ্যাট দেখে ফেলেছেন মা! লজ্জায় ‘পলাতক’ ক্লাস নাইনের ফার্স্ট বয়

WhatsApp Chat: 'ফার্স্টবয়' পুত্রের কাণ্ডে রেগে গিয়ে মা সিদ্ধান্ত নেন স্কুলে জানাতে হবে বিষয়টা। এদিকে মা তার কাণ্ডের কথা জেনে গিয়েছে বুঝে লজ্জায় বাড়ি থেকে পালাল। শুক্রবার এমন ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির চুঁচুড়ায়।

Hooghly: অশ্লীল চ্যাট দেখে ফেলেছেন মা! লজ্জায় 'পলাতক' ক্লাস নাইনের ফার্স্ট বয়
মা হোয়াটসঅ্যাপ চ্যাট দেখে ফেলায় বাড়ি ছেড়ে পালাল ছেলে। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 11:24 PM

হুগলি: পড়াশোনায় বরাবর ভাল। ক্লাসের ফার্স্টবয়। সেই ছেলেই এমন অশ্লীল মেসেজ করতে পারে! মোবাইলের হোয়াটসঅ্যাপ খুলে চমকে গিয়েছিলেন মা। ‘ফার্স্টবয়’ পুত্রের কাণ্ডে রেগে গিয়ে মা সিদ্ধান্ত নেন স্কুলে জানাতে হবে বিষয়টা। এদিকে মা তার কাণ্ডের কথা জেনে গিয়েছে বুঝে লজ্জায় বাড়ি ছেড়ে পালাল ছেলে। শুক্রবার এমন ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির চুঁচুড়ায়।

ঠিক কী ঘটেছে?

পুলিশ সূত্রে খবর, চুঁচুড়ার আমড়াতলা গলি এলাকার বাসিন্দা নবম শ্রেণির এক পড়ুয়ার মা ছেলের সন্ধান চেয়ে থানায় ডায়েরি করেন। কিন্তু কেন পালাল ছেলে? মা জানান,বন্ধুর সঙ্গে হোয়াটসঅ্যাপে অশ্লীল চ্যাট করেছিল ছেলে। তিনি তা হাতেনাতে ধরে ফেলেছিলেন। নাবালক পুত্রের এমন কাজে খুব রেগে গিয়েছিলেন তিনি। ভীষণ বকুনি দিয়েছিলেন। জানান, স্কুলেও জানাবেন এই বিষয়টি।

তার পর মা বাবা বাড়ি না থাকার সুযোগে বাড়িতে তালা দিয়ে নিরুদ্দেশ হয়ে যায় ক্লাস নাইনের এই ফার্স্ট বয়। বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে চিন্তায় পড়েন মা। কোথাও ছেলকে খুঁজে না পেয়ে থানার দ্বারস্থ হন তিনি।

জানা গিয়েছে, বরাবর ক্লাসে প্রথম হয় ছাত্রটি। শুক্রবার রাতে তারই ক্লাসের এক সহপাঠীর সঙ্গে হোয়াটসঅ্যাপে চ্যাট করছিল সে। তার কাছ থেকে মোবাইল হাতে পেয়ে মা সেই চ্যাট দেখে চমকে ওঠেন। ছেলেকে শাসন করেন তিনি। তারপর মা ও বাবা দু’ জনে ছেলের সেই বন্ধুর মা-বাবার সঙ্গে কথা বলতে তাঁদের বাড়ি যান। তখন বাড়িতে একাই ছিল ওই ছাত্র।

কিন্তু বাড়ি ফিরে ওই দম্পতি দেখেন তাঁদের আবাসনে বাইরে থেকে তালা দেওয়া। আশেপাশে কোথাও ছেলেকে খুঁজে না পেয়ে তালা ভেঙে ঘরে ঢোকেন তাঁরা। বুঝতে পারেন ছেলে অভিমানে বাড়ি থেকে পালিয়েছে। একটি ব্যাগে বেশ কিছু জামাকাপড় আর প্রায় ১,৪০০ টাকা নিয়ে বাড়ি ছেড়েছে গেছে। শুক্রবার সারারাত বিভিন্ন জায়গায় তন্নতন্ন করে খুঁজেও ছেলের কোনও সন্ধান পাওয়া যায়নি। পরিবার ও প্রতিবেশীরা প্রচণ্ড পড়ে যান। তার পর চুঁচুড়া থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

আরও পড়ুন: Diamond Harbour Child Recover: ‘মা কই?’, ফুল-ফুল জামা পরে ফুলের মতন মেয়েটা শুধু আঙুল উঁচিয়ে দেখাচ্ছিল চলন্ত ট্রেন…রহস্য সেখানেই

অবশেষে শনিবার সন্ধ্যায় ছেলে নিজেই মা কে ফোন করে বলে খবর। অন্য একজনের মোবাইল থেকে ফোন করে সে জানায় ব্যান্ডেলের কোদালিয়া-তে দাঁড়িয়ে আছে। তাকে বাড়ি নিয়ে যেতে বলে শুভদীপ। তবে সেখান থেকে মা তাকে চুঁচুড়া থানায় নিয়ে যান পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য।

আরও পড়ুন: NASA: সূর্য কণা নিয়ে গবেষণা করে নাসায় ডাক পেলেন আলিপুরদুয়ারের শৌভিক

আরও পড়ুন: Crime News: ‘একটা খুন করেছি, আরও ২ খুন করব!’ স্ত্রীকে একের পর এক ধারাল অস্ত্রের কোপ প্রাক্তন স্বামীর