Rachna Banerjee: রক্ত দিলেন রচনা, বললেন, ‘রক্ত পাওয়া কতটা কঠিন বুঝতে পারি’

Chandannagar: রবিবারের রক্তদান শিবিরে সাংসদকে সম্বর্ধনা দেওয়া হয়। মঞ্চে উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দননগরের বিধায়ক ইন্দ্রনীল সেন, মেয়র রাম চক্রবর্তী, ডেপুটি মেয়র মুন্না আগরওয়াল। রচনা বন্দ্যোপাধ্যায় মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, "রক্তদান শিবিরের যে আয়োজন করা হয়েছে একটা ভীষণ ভাল প্রয়াস। কারণ আমরা জানি একজন মানুষ অসুস্থ হলে আজকের দিনে রক্ত পাওয়া অসম্ভব একটা ব্যাপার।"

Rachna Banerjee: রক্ত দিলেন রচনা, বললেন, 'রক্ত পাওয়া কতটা কঠিন বুঝতে পারি'
রচনা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 6:09 PM

চন্দননগর: হুগলির চন্দননগরে আয়োজিত হয়েছিল রক্তদান শিবির। আর সেই শিবিরে উপস্থিত ছিলেন হুগলির সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। বললেন, “রক্ত পাওয়া কতটা কঠিন বুঝতে পারি।” এ দিনের কর্মসূচিতে নিজেও রক্ত দিলেন তৃণমূল সাংসদ।

রবিবারের রক্তদান শিবিরে সাংসদকে সম্বর্ধনা দেওয়া হয়। মঞ্চে উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দননগরের বিধায়ক ইন্দ্রনীল সেন, মেয়র রাম চক্রবর্তী, ডেপুটি মেয়র মুন্না আগরওয়াল। রচনা বন্দ্যোপাধ্যায় মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, “রক্তদান শিবিরের যে আয়োজন করা হয়েছে একটা ভীষণ ভাল প্রয়াস। কারণ আমরা জানি একজন মানুষ অসুস্থ হলে আজকের দিনে রক্ত পাওয়া অসম্ভব একটা ব্যাপার। আমার নিজের লোক দিয়ে আমি সেটা বুঝতে পারি। সারারাত গাড়ি নিয়ে দৌড়ালেও রক্ত পাওয়া যায় না। যতই সোর্স থাকুক না কেন যতই চেনা পরিচিত থাকুক না কেন রক্ত পাওয়া যায় না। তাই আমি বলব রক্তদান শিবিরের আয়োজন করা ভীষণ প্রয়োজন। সাধারণ মানুষের জন্য ভীষণ প্রয়োজন।”

একই সঙ্গে তিনি বলেন, “চন্দননগরের জন্য সব সময় কিছু করতে আমি মুখিয়ে থাকব। হুগলি আমার এখন দ্বিতীয় ঘর। কলকাতা প্রথম ঘর। তাই যখন রচনা বন্দ্যোপাধ্যায়কে ডাকবেন রচনা বন্দ্যোপাধ্যায় থাকবে।”