Train service in Arambagh: ঝড়ের দাপটে ৪ ঘণ্টা ধরে থমকে গোঘাট লোকাল, রেল লাইন ধরেই হাঁটা শুরু যাত্রীদের

Arambagh: বিপত্তিটি ঘটে সন্ধে প্রায় পৌনে সাতটা নাগাদ। রাত সাড়ে ১০ টার সময়েও ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। ট্রেন চলাচল ব্যাহত হয়ে গিয়েছে তারকেশ্বর - আরামবাগ লাইনে।

Train service in Arambagh: ঝড়ের দাপটে ৪ ঘণ্টা ধরে থমকে গোঘাট লোকাল, রেল লাইন ধরেই হাঁটা শুরু যাত্রীদের
রেল লাইন ধরেই হাঁটা শুরু করেছেন যাত্রীরা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 10:46 PM

আরামবাগ : দক্ষিণবঙ্গে নেমেছে স্বস্তির বৃদ্ধি। সঙ্গে ঝড়ও বয়ে গিয়েছে দক্ষিণের বেশ কিছু জেলায়। এদিকে ঝড়-বৃষ্টির জেরে বেশ কিছু জায়গায় বিঘ্ন ঘটছে। আরামবাগ, গোঘাট থেকে তারকেশ্বর রেল যোগাযোগ পুরোপুরি বিচ্ছিন্ন। ৩৭৫৭৭ আপ হাওড়া-গোঘাট লোকাল আরামবাগের বলুন্ডী এলাকায় ফাঁকা মাঠের মাঝে দাঁড়িয়ে গিয়েছে। এলাকায় কালবৈশাখী ঝড়ের দাপটে রেলের প্যান্টোগ্রাফ ছিঁড়ে গিয়ে এই বিপত্তি। বিপত্তিটি ঘটে সন্ধে প্রায় পৌনে সাতটা নাগাদ। রাত সাড়ে ১০ টার সময়েও ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। ট্রেন চলাচল ব্যাহত হয়ে গিয়েছে তারকেশ্বর – আরামবাগ লাইনে। এর জেরে বহু যাত্রী সমস্যায় পড়েন। দীর্ঘক্ষন ট্রেন চলাচল বন্ধ থাকায় অনেকে আবার এই দুর্যোগ পূর্ণ আবহাওয়ার মধ্যেই রেল লাইন ধরে হাঁটতে থাকেন বাড়ি ফেরার তাগিদে।

তারকেশ্বর থেকে আরামবাগ যাওয়ার পথে মায়াপুর স্টেশন পার হয়েই ২৭ নং রেলগেট এলাকায় একটি ফাঁকা জায়গায় এই বিপত্তি ঘটে। হাওড়া থেকে বিকেল ৪ টে ৩০ মিনিটের আপ গোঘাট লোকাল এখনও প্যান্টোগ্রাফ বিপত্তির জেরে আটকে রয়েছে। এদিকে কালবৈশাখীর ঝড়ে ও বৃষ্টিতে আরামবাগে রামকৃষ্ণ সেতুর উপর একটি ট্রাকও উল্টে গিয়েছে। দীর্ঘক্ষণ যানজটে আটকে যায় বাঁকুড়া ও মেদিনীপুরগামী সকল যানবাহন। বৃষ্টি থামতেই ট্রাকটিকে সরানোর কাজ চলছে ও যানবাহন স্বাভাবিক করার চেষ্টা করছে আরামবাগ থানার পুলিশ।

এদিকে কালবৈশাখী এবং বৃষ্টির প্রভাব পড়েছে দক্ষিণের একাধিক জেলায়।পান্ডুয়ায় কালবৈশাখীতে ঝড়ে গাছ পড়ে আহত হয়েছেন এক ব্যক্তি। শনিবার সন্ধ্যায় ঝড়়ের সময় একটি গাছের নিচে দাঁড়িয়ে ছিলেন ওই ব্যক্তি। খড়্গপুর থানার অন্তর্গত গোপীনাথপুর এলাকায় রাস্তার ধারে থাকা তোরণ ভেঙে পড়ে এক জন মারা গিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। এর পাশাপাশি, ঘূর্ণিঝড়ের দাপটে মেদিনীপুর শহরের কলেজ মাঠের কাছে থাকা তোরণও ভেঙে পড়েছে। যদিও তাতে হতাহতের কোনও খবর নেই ।

আরও পড়ুন : Bongaon news: অসুস্থ হয়ে পড়ে থাকতে থাকতে বৃদ্ধার শরীরে ঘা, তবু ফিরে তাকায় না ছেলে-বৌমা, অতঃপর…

আরও পড়ুন : Teacher Transfer: শিক্ষক বদলির ‘দাম’ ১ লাখ ২৫ হাজার, তদন্তের জাল গোটাতে ঘাটালের স্কুলে সিআইডি দল