Money Recovery: হাওড়ায় কংগ্রেস বিধায়কের গাড়ি থেকে উদ্ধার প্রায় কোটি টাকা! চলছে জিজ্ঞাসাবাদ

Congress MLA: রাজ্য থেকে টাকা পাচার করার খবর আগে থেকেই ছিল পুলিশের কাছে। সূত্র মারফত সেই খবর পেয়ে শনিবার বিকালে মুম্বই রোডে ওত পেতে ছিল পুলিশ।

Money Recovery: হাওড়ায় কংগ্রেস বিধায়কের গাড়ি থেকে উদ্ধার প্রায় কোটি টাকা! চলছে জিজ্ঞাসাবাদ
উদ্ধার হওয়া টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 10:39 PM

হাওড়া: পার্থ-অর্পিতা কাণ্ডের রেশ এখনও মেলায়নি। এর মধ্য়েই জনপ্রতিনিধিদের কাছে থেকে ফের বিপুল পরিমাণ টাকা উদ্ধার হল রাজ্যে। শনিবার বিকালে হাওড়া জেলার পাঁচলা থানার অন্তর্গত রানিহাটি মোড় থেকে উদ্ধার হয়েছে এই টাকা। তবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট নয়, তা উদ্ধার করেছে রাজ্য পুলিশই। মুম্বই রোডের রানিহাটি মোড়ে এমএলএ স্টিকার লাগানো একটি ফরচুনার গাড়ি আটক করে পুলিশ। কালো রঙের ওই গাড়িতে তল্লাশি চালাতেই উদ্ধার হয় বান্ডিল বান্ডিল টাকা। এর পরই গাড়িটি আটক করে পাঁচলা থানায় নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, ওই গাড়িটি ঝাড়খণ্ডের কংগ্রেসের বিধায়কের। গাড়ির মধ্যে তিন কংগ্রেস বিধায়কও উপস্থিত ছিলেন। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

রাজ্য থেকে টাকা পাচার করার খবর আগে থেকেই ছিল পুলিশের কাছে। সূত্র মারফত সেই খবর পেয়ে শনিবার বিকালে মুম্বই রোডে ওত পেতে ছিল পুলিশ। কালো রঙের ওই ফরচুনার গাড়িটি আসতেই তা থামানো হয় এবং শুরু করা হয় তল্লাশি। তখনই ব্যাগ ভর্তি টাকা উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর, ওই গাড়ি থেকে প্রায় এক কোটির টাকা উদ্ধার করা হয়েছে।

জানা গিয়েছে, গাড়িটি ঝাড়খণ্ডের জামতাড়ার কংগ্রেস বিধায়ক আফতাব আনসারির। ওই গাড়িতে আফতাব ছাড়াও উপস্থিত ছিলেন আরও দুই কংগ্রেস বিধায়ক। তিন জনকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। কোথা থেকে নিয়ে আসা হয়েছিল এই টাকা। এই টাকার উৎস কী? বিধায়কদের জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। বিষয়টি নিয়ে সরব হয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। টাকা উদ্ধারের ভিডিয়ো শেয়ার করে লিখেছে, “কী চলছে? কে দায়ী?”