Firing: ভরসন্ধ্যায় লিলুয়ায় যুবককে গুলি, একেবারে সামনে থেকে হামলা

Howrah: এক প্রত্যক্ষদর্শীর কথায়, "আমার মোবাইল ফোনের দোকান। আমার দোকানের সামনেই দাঁড়িয়েছিলেন অষ্টদা। হঠাৎ দেখি দু'টো গাড়িতে চারজন লোক এল। একজন গুলি চালিয়ে দিল। ধর ধর চিৎকার করতে করতেই ওই ওরা চম্পট দিল বাইক নিয়ে।"

Firing: ভরসন্ধ্যায় লিলুয়ায় যুবককে গুলি, একেবারে সামনে থেকে হামলা
পুলিশ। ফাইল ছবি Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 9:39 PM

হাওড়া: ভোটের আবহে এবার রাজ্যে চলল গুলি। প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল হাওড়ার লিলুয়ায়। লিলুয়া থানার অন্তর্গত এন রোড এলাকায় শনিবার এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, এক যুবককে খুব সামনে থেকে গুলি করা হয়। নাম অষ্ট শী (৪২)। দু’টি বাইকে চারজন আসেন। একজন পিছন থেকে গুলি চালান বলে অভিযোগ। কেউ কিছু বোঝার আগেই পালিয়ে যায় আততায়ীরা।

এক প্রত্যক্ষদর্শীর কথায়, “আমার মোবাইল ফোনের দোকান। আমার দোকানের সামনেই দাঁড়িয়েছিলেন অষ্টদা। হঠাৎ দেখি দু’টো গাড়িতে চারজন লোক এল। একজন গুলি চালিয়ে দিল। ধর ধর চিৎকার করতে করতেই ওই ওরা চম্পট দিল বাইক নিয়ে।”

জানা গিয়েছে, অষ্ট শী কোনা শিবমন্দির এলাকার বাসিন্দা। ওই দোকানদার জানান, নিয়মিত তিনি এই দোকানে আসেন। আড্ডা দিতেই আসেন। কী কারণে এই হামলা তা স্পষ্ট নয়। হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে গুলিবিদ্ধকে। পিঠে ও কোমরের নিচে গুলি লেগেছে বলে খবর। ডিসি নর্থ বিশপ সরকার বলেন, “একটা ফায়ারিংয়ের ঘটনা ঘটেছে। একেবারে প্রাথমিক পর্বে তদন্ত। সবটা খতিয়ে দেখা হচ্ছে।”