T-20 World Cup: জিতেছে ভারত, তাই রাস্তায় চলছিল দেদার নাচ, আচমকাই ঢুকল লরি, ডালা তুলতেই চোখ কপালে সকলের

Cow Smuggling Case: ধূপগুড়ি চৌপতি এলাকার ঘটনা। আনুমানিক সাড়ে বারোটা নাগাদ টি-২০ বিশ্বকাপ জেতার খুশিতে উচ্ছ্বাসে মেতে ওঠে গোটা শহর। জাতীয় পতাকা নিয়ে মিছিল বের করে জনতা। সেই সময় দ্রুত গতিতে থাকা একটি পিকআপ ভ্যান জলপাইগুড়ি থেকে গয়েরকাটা দিকে ছুটছিল।

T-20 World Cup: জিতেছে ভারত, তাই রাস্তায় চলছিল দেদার নাচ, আচমকাই ঢুকল লরি, ডালা তুলতেই চোখ কপালে সকলের
গরুপাচারের অভিযোগImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 2:39 PM

ধূপগুড়ি: টি-২০ বিশ্বকাপে জিতেছে ভারত। সেই উপলক্ষে বিভিন্ন ক্লাব থেকে বের করা হয়ছিল বিজয় মিছিল। তবে সেই আনন্দের মধ্যেই এমন ঘটনা ঘটবে কেউ কল্পনা করেনি। মিছিলের মধ্যে আটকে গেল গরু বোঝাই গাড়ি। পাচারের অভিযোগ তুললেন বিক্ষুব্ধ জনতা। চলল পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিপেটা পুলিশের।

ধূপগুড়ি চৌপতি এলাকার ঘটনা। আনুমানিক সাড়ে বারোটা নাগাদ টি-২০ বিশ্বকাপ জেতার খুশিতে উচ্ছ্বাসে মেতে ওঠে গোটা শহর। জাতীয় পতাকা নিয়ে মিছিল বের করে জনতা। সেই সময় দ্রুত গতিতে থাকা একটি পিকআপ ভ্যান জলপাইগুড়ি থেকে গয়েরকাটা দিকে ছুটছিল। তবে আটকে যায় মিছিলের মধ্যে। তখনই সন্দেহবশত উৎসাহী জনতা গাড়ি চালকের কাছে যান কী কারণে এত দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন তিনি। এরপরই তাঁরা সেই পিকাপ ভ্যানটিতে উঁকি-ঝুকি মারতেই দেখতে পান চার পাঁচটি গরুকে দড়ি দিয়ে বেঁধে প্লাস্টিক চাপা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। আর এই দৃশ্য দেখামাত্রই গরু পাচারের তথ্য উঠে আসে।

এরপর চালকের সঙ্গে ওই ভারতীয় দলের সমর্থকদের বাকবিতন্ডা শুরু হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। যুবকরা গাড়িটি তল্লাশি করে দেখতে পায় তার মধ্যে প্লাস্টিকে মুড়ে গরু নিয়ে যাওয়া হচ্ছিল। তখনই গাড়িটিকে আটক করে বিক্ষোভ দেখাতে থাকেন উত্তেজিত জনতা। তবে পুলিশের বিরুদ্ধে অভিযোগ ওঠে, তারা গাড়িটিকে আটক না করে ছেড়ে দিয়েছে। যার জেরে উত্তেজিত জনতার সঙ্গে বচসা শুরু হয় পুলিশের। এরপরই বিক্ষুব্ধ জনতা ছত্রভঙ্গ করতে লাঠিপেটা করার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে।