অভিষেকের সভায় অনুপস্থিত মৌসম বেনজির নুর, শুরু জল্পনা

এদিনের বৈঠকে মৌসমের অনুপস্থিতি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। শুভেন্দু মালদার পর্যবেক্ষক থাকাকালীন তৃণমূলে যোগ দিয়েছিলেন মৌসম। এদিনে তাঁর অনুপস্থিতি কি অন্য কিছুর ইঙ্গিত বহন করছে, শুরু হয়েছে জল্পনা।

অভিষেকের সভায় অনুপস্থিত মৌসম বেনজির নুর, শুরু জল্পনা
অভিষেকের সভায় অনুপস্থিত মৌসম বেনজরি নুর, শুরু জল্পনা
Follow Us:
| Updated on: Nov 30, 2020 | 8:08 AM

TV9 বাংলা ডিজিটাল: শুভেন্দু অধিকারীর হাত ধরেই তিনি এসেছিলেন তৃণমূলে। তিনি ইস্তফাপত্র দিয়েছেন। আর তাঁকে বাদ দিয়ে মালদায় সভা অভিষেকের। অনুপস্থিত থাকলেন মৌসম বেনজির নুর। শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা (Mausam benajir Noor in Malda)। তবে মৌসম ঘনিষ্ঠদের দাবি, জ্বর থাকায় তিনি সভায় আসেননি।

উল্লেখ্য, একুশের নির্বাচনের আগে মালদায় দলের সাংগঠনিক কাঠামো খতিয়ে দেখতে নেতানেত্রীদের নিয়ে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Mausam benajir Noor in Malda)। ২ ডিসেম্বরের মধ্যে ব্লকভিত্তিক সংগঠন গুছিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয় বৈঠক। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। ৪ ডিসেম্বর নেত্রী আবার বৈঠকে বসবেন বলে জানিয়েছেন কৃষ্ণেন্দু।

আরও পড়ুন: ঘরে বসে বই দেখেই পরীক্ষা, তবুও ফেল সবাই!

তবে এদিনের বৈঠকে মৌসমের অনুপস্থিতি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। শুভেন্দু মালদার পর্যবেক্ষক থাকাকালীন তৃণমূলে যোগ দিয়েছিলেন মৌসম। এদিনে তাঁর অনুপস্থিতি কি অন্য কিছুর ইঙ্গিত বহন করছে, শুরু হয়েছে জল্পনা। যদিও তাঁর ঘনিষ্ঠদের দাবি, জ্বর হয়েছে মৌসমের।