টার্গেট গার্লস স্কুল, হাতেই হাতেই হয়ে যেত নেশার ট্যাবলেট পাচার!

আন্তঃরাজ্য মাদক পাচারচক্রের যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ জারি।

টার্গেট গার্লস স্কুল, হাতেই হাতেই হয়ে যেত নেশার ট্যাবলেট পাচার!
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jan 31, 2021 | 6:32 PM

মালদা: গার্লস স্কুলের সামনে ইয়াবা ট্যাবলেট বিক্রি করতে গিয়ে গ্রেফতার তিন (Drug Smuggling)। চাঞ্চল্য মালদার (Maldah) কালিয়াচকে। ধৃতদের নাম সফিকুল ইসলাম, সামিউল সেখ ও মুক্তেজাম সেখ। প্রত্যেকেরই বয়স ২০-২৫ বছরের মধ্যে।

পুলিসের কাছে খবর আসছিল বেশ কয়েকদিন ধরেই। শনিবার থেকেই পুলিশ কালিয়াচক গার্লস হাইস্কুলের গেটের সামনে ওঁত পেতে থাকে। সেখানেই তিন যুবককে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। কথায় অসঙ্গতি থাকায় তল্লাশি করা হয়।

তাদের কাছ থেকে ২০০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। মাদক পাচার করতেই তারা এখানে এসেছিল বলে পুলিশের কাছে স্বীকার করে। সফিকুলের বাড়ি অসমের বড়পেটায়। সামিউল ওরফে কাল্লু ও মুক্তেজামের বাড়ি কালিয়াচকেই। তাদের জেরা করে পুলিশের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। স্কুলের গেটের বাইরেই চলে তাদের ‘ব্যবসা’। স্কুল গেটের বাইরে হাতে হাতে ট্যাবলেট পাচার হয়ে যায়।

আরও পড়ুন: ‘আমরাও জানি কীভাবে ভোট করাতে হয়…’, বিজেপিতে যোগ দিয়েই সুর চড়ালেন রাজীব

এই মাদক পাচার চক্রের চাঁইকে খুঁজে পেতে তৎপর পুলিশ। তদন্তাকারীরা নিশ্চিত, এর পিছনে বড় কোনও মাথা কাজ করছে। আন্তঃরাজ্য মাদক পাচারচক্রের যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ জারি।