Murshidabad: কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে ‘বোমাবাজি’, ভোটের সকালে উত্তপ্ত হরিহরপাড়া

Murshidabad Loksabha Polls: মেকাইল হোসেন ধরমপুর অঞ্চলের কংগ্রেসের অঞ্চল সভাপতি। এলাকায় কংগ্রেস নেতা হিসাবে বেশ নামডাক তাঁর। ভোটের দিন ভোরে তাঁরই বাড়ি লক্ষ্য করে বোমা মারা হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

Murshidabad: কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে 'বোমাবাজি', ভোটের সকালে উত্তপ্ত হরিহরপাড়া
এখানেই বোমাবাজি হয়।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 8:35 AM

মুর্শিদাবাদ: তৃতীয় দফার ভোট চলছে মঙ্গলবার। আর ভোট শুরু হতেই মুর্শিদাবাদ জেলার একাধিক জায়গা থেকে বিক্ষিপ্ত গোলমালের অভিযোগ উঠছে। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের হরিহরপাড়া বিধানসভার ধরমপুর অঞ্চলে পাথরঘাটা গ্রামে কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

মেকাইল হোসেন ধরমপুর অঞ্চলের কংগ্রেসের অঞ্চল সভাপতি। এলাকায় কংগ্রেস নেতা হিসাবে বেশ নামডাক তাঁর। ভোটের দিন ভোরে তাঁরই বাড়ি লক্ষ্য করে বোমা মারা হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

ধরমপুরের অঞ্চল সভাপতি মেকাইল হোসেন বলেন, “রাত তখন ৩টে ২০। বিকট শব্দ হল। বেরিয়ে এসে দেখি আমার বারান্দায় একটা বোমা মেরেছে। পরে দেখি গেটের সামনেও বোমা মারা হয়েছে। তৃণমূলের লোকজন এসব ঘটিয়েছে। পুলিশকে জানিয়েছি। আমাদের বাম-কংগ্রেসের কাছে হেরে যাবে বুঝে ওরা এসব করছে।”

অন্যদিকে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের ডোমকল থানার কুপিলায় ব্যাপক বোমাবাজির অভিযোগ উঠছে। সোমবার রাতে বুথ থেকে ৫০ মিটার দূরে বোমাবাজি করে তৃণমূল বলে অভিযোগ।