Beldanga Bomb Blast: আচমকাই বিকট শব্দ, উড়ে গেল যুবকের হাত! ভয়ঙ্কর কাণ্ড বেলডাঙায়

Beldanga Bomb Blast: বিস্ফোরণে তাঁর ডান হাত উড়ে গিয়েছে। মাথার একাংশ খুবলে বেরিয়ে গিয়েছে। ভয়নাক দৃশ্য দেখে শিউরে ওঠেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

Beldanga Bomb Blast: আচমকাই বিকট শব্দ, উড়ে গেল যুবকের হাত! ভয়ঙ্কর কাণ্ড বেলডাঙায়
বোমা বিস্ফোরণে মৃত্যু যুবকের (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 2:48 PM

মুর্শিদাবাদ: বোমা ফেটে মৃত্যু হল এক যুবকের। মুর্শিদাবাদের বেলডাঙার রামেশ্বরপুর গ্রামের ঘটনা। মৃতের নাম ইয়াসুদ্দিন শেখ ওরফে ছাদি শেখ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাগানের একটি পাম্পের ঘরে আচমকাই বিস্ফোরণ হয়। বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। শব্দের উৎস খুঁজতে স্থানীয়রা ছুটে যান সেখানে। তাঁরা দেখেন, বিস্ফোরণের অভিঘাতে ভেঙে পড়েছে ঘরের দেওয়াল। ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে রয়েছে এক যুবক।

বিস্ফোরণে তাঁর ডান হাত উড়ে গিয়েছে। মাথার একাংশ খুবলে বেরিয়ে গিয়েছে। ভয়নাক দৃশ্য দেখে শিউরে ওঠেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ওই যুবক বোমা বাঁধছিল। বোমা ফেটেই মৃত্যু হয়েছে তার।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছেন, মৃত ইয়াসুউদ্দিনের বাড়ি পার্শ্ববর্তী মাড্ডাগ্রাম পঞ্চায়েত এলাকায়। স্থানীয় এক বাসিন্দা বলেন, “একটা বিশাল শব্দ হল রাতে। আমরা সবাই ভয় পেয়ে যাই। প্রচণ্ড শীত। শীতে আর আমরা বের হয়নি। সকালে শুনি, বোমা ফেটে এক যুবকের মৃত্যু হয়েছে। আমাদের গ্রামবাসীরা শান্তিপ্রিয় মানুষ। কিছু লোক এলাকায় অশান্তি ছড়াচ্ছে। তাদের শাস্তি হওয়া প্রয়োজন।” ঘটনার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিশ। কাদের বিরুদ্ধে অভিযোগ করছেন স্থানীয় বাসিন্দারা, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে, জলঙ্গি থানার খয়রামারি তৃণমূলের পঞ্চায়েত প্রধানের বাবার বাড়িতে বোমাবাজির অভিযোগ ওঠে। তির তৃণমূল সভাপতি দিকে। রাত দেড়টা নাগাদ বোমা ছোড়া হয় বলে অভিযোগ। পঞ্চায়েত প্রধানের অভিযোগ, অঞ্চল সভাপতি নাসিরুদ্দিন বিশ্বাসই এই বোমাবাজির সঙ্গে জড়িত। যদিও শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। পুলিশ জানিয়েছে, অভিযোগ দায়ের হলে তদন্ত শুরু হবে।

আরও পড়ুন: Murshidabad Bombing: মুর্শিদাবাদে তৃণমূল নেতার বাড়িতে মধ্যরাতে ‘বোমাবাজি’, কাঠগড়ায় দলীয় নেতাই

আরও পড়ুন: ছন্দে ফিরছে শীত, ২৪ ঘণ্টায় আরও বাড়বে ঠান্ডা, তবুও যাচ্ছে না উদ্বেগ…কী বলছে হাওয়া অফিস?

আরও পড়ুন: প্রজাতন্ত্র দিবস উপলক্ষে রাজধানী জুড়ে আঁটোসাঁটো নিরাপত্তা, বসানো হয়েছে ফেসিয়াল রিকগনিশন সিস্টেম