৫০ বিধানসভা কেন্দ্রে পুনর্গণনার দাবি নিয়ে হাইকোর্টে যাবে বিজেপি, ইঙ্গিত দিলীপের

যে আসনগুলিতে হারের ব্যবধান যৎসামান্য, সেই কেন্দ্রগুলিতে পুনর্গণনার দাবি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হবে বিজেপি। এমনই আভাস দেন দিলীপ ঘোষ।

৫০ বিধানসভা কেন্দ্রে পুনর্গণনার দাবি নিয়ে হাইকোর্টে যাবে বিজেপি, ইঙ্গিত দিলীপের
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 10:40 PM

মুর্শিদাবাদ: নন্দীগ্রামের পাশাপাশি আরও চারটি বিধানসভা কেন্দ্রে গণনায় কারচুপির অভিযোগ এনে হাইকোর্টের দ্বারস্থ হয়েছে রাজ্যের শাসক দল। এবার ৫০টি বিধানসভা কেন্দ্রে পুনর্গণনার দাবিতে আদালতের দ্বারস্থ হতে চলেছে বিজেপি (BJP)। শনিবার এমনটাই ইঙ্গিত দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

নন্দীগ্রামের ভোটের ফলকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া বলরামপুরের তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতো, বনগাঁ দক্ষিণ কেন্দ্রের প্রার্থী আলোরানি সরকার, হুগলির গোঘাটের মানস মজুমদার ও পূর্ব মেদিনীপুরের ময়নার সংগ্রাম কুমার দলুই ভোটের ফলকে চ্যালেঞ্জ করে আদালতে গিয়েছেন। এবার একই পথে হাঁটছে বিজেপিও।

যে আসনগুলিতে হারের ব্যবধান যৎসামান্য, সেই কেন্দ্রগুলিতে পুনর্গণনার দাবি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হবে বিজেপি। শুক্রবার নদিয়া থেকে এমনই আভাস দেন দিলীপ ঘোষ। রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়ও জানিয়েছিলেন, ৫০টি কেন্দ্রে হারের ব্যবধান খুব কম। সেইসব কেন্দ্রে ফের গণনার দাবিতে আদালতে যাওয়া হবে। তবে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দল বলে জানান তিনি।

আরও পড়ুন: ‘বাংলা ভাগ করতে চাইছে বিজেপি’ প্রতিবাদ ঘাসফুলের

এরপর শনিবারই বিজেপির রাজ্য সভাপতির মুখে শোনা গেল এক সুর। তিনি জানান, “আমরাও ইলেকশন পিটিশন করতে চাই। বিষয়টি দেখছেন আইনি টিম।” এই বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে মন্তব্য করেন দিলীপবাবু।

আরও পড়ুন: প্রয়াত গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর