Samserganj Murder: সম্পত্তির জন্য গলা কেটে ছোট ভাইকে খুন, পুলিশি জেরায় স্বীকার দাদার

Samserganj Murder: ঘটনাস্থল সামশেরগঞ্জ থানার ধূলিয়ান পৌরসভা এলাকার এক নম্বর ওয়ার্ড। সেখানে শুক্রবার বাড়ির দোতলা ছাদ থেকে মোন্তাজ আলি নামে এক যুবকের নলি কাটা রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়।

Samserganj Murder: সম্পত্তির জন্য গলা কেটে ছোট ভাইকে খুন, পুলিশি জেরায় স্বীকার দাদার
(নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 4:15 PM

সামশেরগঞ্জ: ভাইকে নলি কেটে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। গ্রেফতার হয়েছেন অভিযুক্ত। ধৃতের নাম হজরত আলি। তাকে শনিবার জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠায় মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার পুলিশ। সম্পত্তির ভাগ নিয়েই বাড়ির ভিতরে ছোট ভাইকে খুনের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

ঘটনাস্থল সামশেরগঞ্জ থানার ধূলিয়ান পৌরসভা এলাকার এক নম্বর ওয়ার্ড। সেখানে শুক্রবার বাড়ির দোতলা ছাদ থেকে মোন্তাজ আলি নামে এক যুবকের নলি কাটা রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। সেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। শুরু হয় তদন্ত। এরপর দাদা হজরত আলির কথায় অসঙ্গতি লক্ষ করেন পুলিশ আধিকারিক। আটক করা হয় তাঁকে। পরে অভিযুক্ত নিজেই খুনের কথা স্বীকার করে নেয়।

সূত্রের খবর, অভিযুক্ত জানিয়েছে পারিবারিক সম্পত্তি ভাগ বাঁটোয়ারা নিয়ে গন্ডগোলের জেরেই ছোট ভাইকে খুন করেছে যুবক। প্রথমে ঘরে প্রবেশ করে চাকু দিয়ে আঘাত করার পাশাপাশি হেঁচড়ে ছাদে নিয়ে গিয়ে তাকে খুন করেছে বলেই জেরায় জানায় বড় দাদা হজরত। জেরা সম্পন্ন করেই অভিযুক্তকে গ্রেফতার পুলিশ।শনিবার ধৃতকে আদালতে পাঠায় সামশেরগঞ্জ থানার পুলিশ।