Mamata Banerjee: কেউ ভোট দেওয়া আটকাতে এলে, কীভাবে বোকা বানাবেন! ‘ধোঁকা’ দেওয়ার স্পেশাল টিপস মমতার

Mamata Banerjee: শুক্রবার প্রথম দফার নির্বাচনেই ভূড়ি ভূড়ি অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশনের দুয়ারে। প্রায় ৪০০-র কাছাকাছি অভিযোগ জমা পড়েছে কমিশনের কাছে। তার মধ্যে সবথেকে বেশি অভিযোগ জমা পড়েছে কোচবিহার থেকে। তৃণমূল, বিজেপি, সিপিএম সব পক্ষের থেকেই নালিশ জানানো হয়েছে কমিশনের কাছে।

Mamata Banerjee: কেউ ভোট দেওয়া আটকাতে এলে, কীভাবে বোকা বানাবেন! 'ধোঁকা' দেওয়ার স্পেশাল টিপস মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 3:33 PM

মুর্শিদাবাদ: ভোটপর্বের প্রথম দফাতেই বিক্ষিপ্ত উত্তেজনা। দফায় দফায় তপ্ত কোচবিহার। কমিশনের দুয়ারে জমা পড়ছে অভিযোগের পাহাড়। আর এসবের মধ্যেই এবার কেউ ভোট দেওয়া আটকাতে এলে, কীভাবে ‘বোকা’ বানাবেন, সেই টিপস দিলেন তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে যখন উত্তরের তিন জেলায় ভোট চলছে, তখন শুক্রবার মুর্শিদাবাদে ভোটের প্রচারে তৃণমূল নেত্রী। বলে দিলেন, ‘ভোটের দিন কেউ ভোট আটকাতে এলে, যদি কেউ বলে ভোট দিতে যাবেন না… তখন বলবেন, না না আপনাদেরই তো দিমু। এই বলে গিয়ে নিজের ভোটটা জোড়াফুলে দিতে দেবেন।’

শুক্রবার প্রথম দফার নির্বাচনেই ভূড়ি ভূড়ি অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশনের দুয়ারে। প্রায় ৪০০-র কাছাকাছি অভিযোগ জমা পড়েছে কমিশনের কাছে। তার মধ্যে সবথেকে বেশি অভিযোগ জমা পড়েছে কোচবিহার থেকে। তৃণমূল, বিজেপি, সিপিএম সব পক্ষের থেকেই নালিশ জানানো হয়েছে কমিশনের কাছে। কোথাও অভিযোগ এসেছে বিজেপির ক্যাম্প অফিস ভাঙচুরের, কোথাও বিজেপি কর্মীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ, তো কোথাও আবার তৃণমূলের ব্লক সভাপতিকে ধরে ব্যাপক মারধরের অভিযোগ। মুড়ি-মুরকির মতো রাস্তার ধারে বোমা পড়ে থাকতে দেখা গিয়েছে।

প্রথম দফাতেই যখন দিকে দিকে এমন অভিযোগের পাহাড় জমছে, তখন মুর্শিদাবাদের সভা থেকে তৃণমূল সুপ্রিমোর এই বার্তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। মুর্শিদাবাদ জেলার দুটি লোকসভা কেন্দ্র- মুর্শিদাবাদ ও বহরমপুর। তৃতীয় দফায় ভোট মুর্শিদাবাদে, যেখানে ভোটে লড়ছেন সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। চতুর্থ দফায় ভোট রয়েছে বহরমপুরে, যেখান থেকে ভোটে লড়ছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।