Domkal: ‘পাড়ার মোড় ব্লক করে বিরোধীদের আটকাচ্ছে’, কেন্দ্রীয় বাহিনী যেতেই সব ‘হাওয়া’

Murshidabad: সেলিম বলেন, "পোলিং এজেন্ট বসাতে গিয়ে তেতুলিয়া, ডোমকলের শহরের কয়েকটা জায়গায় সমস্যা তৈরি করেছে। রাস্তায় পথ আটকেছে। নাম নির্দিষ্ট করে আমরা পুলিশকে জানিয়েছি। স্থানীয় পুলিশ যা করে। বলেছে ঠিক আছে, আমরা দেখছি। আমরা কুইক রেসপন্স টিমকেও জানিয়েছি। ওরা গিয়েছে। আমি নিজেও যাব। শান্তিপূর্ণ ভোট করাতে হলে রাস্তাঘাটেও যাতে মস্তানবাহিনী না থাকে সেটা নিশ্চিত করতে হবে।"

Domkal: 'পাড়ার মোড় ব্লক করে বিরোধীদের আটকাচ্ছে', কেন্দ্রীয় বাহিনী যেতেই সব 'হাওয়া'
ভোটগ্রহণ কেন্দ্রের সামনে বাহিনী। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 8:14 AM

মুর্শিদাবাদ: মঙ্গলবার তৃতীয় দফার ভোট গ্রহণ শুরু হয়েছে। আর ভোট শুরু হতেই জায়গায় জায়গায় ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ। পথ আটকে ভোটকেন্দ্রে যেতে না দেওয়ার অভিযোগ উঠেছে মুর্শিদাবাদের ডোমকল দক্ষিণ নগর মাঠপাড়ায়। এখানকার ১৪৫ নম্বর বুথে ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগের আঙুল শাসকদলের দিকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে।

ভোটগ্রহণ শুরু হতেই শাসকদলের বিরুদ্ধে একাধিক জায়গা থেকে অভিযোগ আসছে। কোথাও ভোটারদের বাধাদানের অভিযোগ, কোথাও এজেন্টদের বুথে বাধা দেওয়ার অভিযোগ। মুর্শিদাবাদ, ডোমকলে বাম-কংগ্রেসের কর্মী সমর্থক বা এজেন্টদের বাধাদানের অভিযোগ উঠছে।

১৪৫ নম্বর বুথে বাম-কংগ্রেস এক সমর্থক বলেন, তৃণমূলের লোক রাস্তার মোড় দখল করে রেখেছিল। পরে পুলিশ এসে নিয়ে আসে। এদিন সকাল থেকেই ময়দানে মুর্শিদাবাদের বাম প্রার্থী মহম্মদ সেলিম।

সেলিম বলেন, “পোলিং এজেন্ট বসাতে গিয়ে তেতুলিয়া, ডোমকলের শহরের কয়েকটা জায়গায় সমস্যা তৈরি করেছে। রাস্তায় পথ আটকেছে। নাম নির্দিষ্ট করে আমরা পুলিশকে জানিয়েছি। স্থানীয় পুলিশ যা করে। বলেছে ঠিক আছে, আমরা দেখছি। আমরা কুইক রেসপন্স টিমকেও জানিয়েছি। ওরা গিয়েছে। আমি নিজেও যাব। শান্তিপূর্ণ ভোট করাতে হলে রাস্তাঘাটেও যাতে মস্তানবাহিনী না থাকে সেটা নিশ্চিত করতে হবে।”