Murshidabad Bomb Reovered: ফের বাংলায় বোমা উদ্ধার, পঞ্চায়েত নির্বাচনের আগে চাঞ্চল্য মুর্শিদাবাদে

Murshidabad Bomb Reovered: ঘটনাস্থল চারিদিক ঘিরে রাখে কাঁকরতলা থানার পুলিশ। ইতিমধ্যেই ঘটনাস্থলে আসছে সিআইডির বোম ডিসপোজাল টিম। কী কারণে বোমা মজুত করা হয়েছিল, এই বোমা মজুতদের সঙ্গে কারা যুক্ত রয়েছে ইতিমধ্যেই তা তদন্ত শুরু করেছে কাঁকরতলা থানার পুলিশ।

Murshidabad Bomb Reovered: ফের বাংলায় বোমা উদ্ধার, পঞ্চায়েত নির্বাচনের আগে চাঞ্চল্য মুর্শিদাবাদে
ফের ড্রাম ভর্তি বোমা উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 10:32 AM

মুর্শিদাবাদ: ফের রাজ্যে বোমা উদ্ধার। সামশেরগঞ্জের আমবাগান থেকে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার, ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পঞ্চায়েত ভোটের আগে ফের ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হয়েছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জে। হাউজ়নগর কৃষি মাণ্ডি সংলগ্ন এলাকায়। এদিন গোপন সূত্রে খবর পেয়ে সামশেরগঞ্জের হাউজ়নগর কৃষক বাজারের বিপরীতে একটি আম বাগানে হানা দেয় সামশেরগঞ্জ থানার পুলিশ। সেখান থেকেই উদ্ধার করা হয় দুই ব্যাগ ভর্তি তাজা বোমা।

স্থানীয় বাসিন্দারা প্রথম বোমা পড়ে থাকতে দেখেন। পরে খবর দেওয়া হয় থানায়। আপাতত ঘটনাস্থল ঘিরে রেখে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াড টিমকে। কে বা কারা আমবাগানে বোমাগুলো রেখেছে, তা তদন্ত করে দেখছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

দুই ব্যাগে ১৫ টি মতো বোমা থাকতে পারে বলে মনে করছে পুলিশ। এদিকে পঞ্চায়েত ভোটের আগে একের পর এক বোমা উদ্ধারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে সামশেরগঞ্জের রাজনৈতিক মহলে।

বুধবারই বীরভূমে পরিত্যক্ত কোয়াটার থেকে বোমা উদ্ধার হয়। বোলপুর দুবরাজপুরের পর কাঁকরতলায় বোমা উদ্ধার হয়। কাঁকরতলা থানার সাহাপুর গ্রামের কাছে একটি পরিত্যক্ত বাড়িতে প্রায় ১০ থেকে ১২টি তাজা বোমা উদ্ধার করে কাঁকরতলা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ভোররাত্রে অভিযান চালিয়ে কাঁকরতলা থানার অন্তর্গত সাহাপুর গ্রামের একটি পরিত্যক্ত কোয়ার্টার থেকে একটি থলি ভর্তি প্রায় ১২ টি তাজা বোমা উদ্ধার হয়।

ঘটনাস্থল চারিদিক ঘিরে রাখে কাঁকরতলা থানার পুলিশ। ইতিমধ্যেই ঘটনাস্থলে আসছে সিআইডির বোম ডিসপোজাল টিম। কী কারণে বোমা মজুত করা হয়েছিল, এই বোমা মজুতদের সঙ্গে কারা যুক্ত রয়েছে ইতিমধ্যেই তা তদন্ত শুরু করেছে কাঁকরতলা থানার পুলিশ।

পঞ্চায়েত নির্বাচনের আগে আবারও বীরভূমে পরপর বোমা উদ্ধারের ঘটনায় এভাবে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। উদ্বিগ্ন পুলিশ প্রশাসনও। কীভাবে ফের এলাকায় বোমা মজুত হচ্ছে, তা খতিয়ে দেখছে পুলিশ।