Murshidabad: হলুদ নাইটি, হাতে শাঁখা-পলা, এইসব কাজের জন্য পাড়ায় ঢুকতেই মহিলাকে হাতেনাতে ধরল এলাকাবাসী

Murshidabad: ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরপাড়া থানা এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাগরপাড়া থানার পুলিশ। আশ্রমপাড়া এলাকায়,দীর্ঘদিন ধরেই অবাধে চলছে এই হেরোইনের ব্যবসা। সন্দেহ হতেই হাতেনাতে ধরার জন্য সুযোগ খোঁজে এলাকার মানুষজন।

Murshidabad: হলুদ নাইটি, হাতে শাঁখা-পলা, এইসব কাজের জন্য পাড়ায় ঢুকতেই মহিলাকে হাতেনাতে ধরল এলাকাবাসী
এই মহিলাকে ধরেছেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 3:04 PM

সাগরপাড়া: পরনে নাইটি। দেখতে সাদামাটা। সেই মহিলাকে হাতেনাতে পাকড়াও করল এলাকার মহিলারা। শুধু তাই নয়, মোবাইলে রেকর্ড করা হল তাঁর ভিডিয়ো। কিন্তু কেন? আসলে তিনি নাকি লুকিয়ে হেরোইন বিক্রি করছিলেন। তারপরই তাঁকে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরপাড়া থানা এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাগরপাড়া থানার পুলিশ। আশ্রমপাড়া এলাকায়,দীর্ঘদিন ধরেই অবাধে চলছে এই হেরোইনের ব্যবসা। সন্দেহ হতেই হাতেনাতে ধরার জন্য সুযোগ খোঁজে এলাকার মানুষজন।

অভিযোগ, এরপর গতকাল বর্ধমান থেকে এক মহিলা হেরোইন ব্যবসায়ী হেরোইন দিতে আসে। এরপর গ্রামবাসীদের সন্দেহ হলে তার বাড়িতে গিয়ে হাতেনাতে পাকড়াও করে ওই মহিলাকে। স্থানীয় বাসিন্দা বলেন, “ওই মহিলাকে সবাই মিলে দেখছে আসতে। আজ সকালেও দেখছি ঢুকতে। তারপর আমরা আটকে রাখলাম। পুলিশ আসল। তারপর ওকে নিয়ে গেল। পাড়াতে এমন হেরোইন বিক্রি করছে। আমাদের পাড়ার একটা ছেলে মারাও গিয়েছে। তারপরও ও বিক্রি করে যায়।” তিনি আরও বলেন, “আমরা চাই উপযুক্ত শাস্তি হোক। গোটা পাড়া নষ্ট করছে ওই মহিলা। তারপরও শুধরাচ্ছে না।”