Extramarital affair : পরকীয়ায় কাটছে জীবন! জীবিত স্বামীকে ‘মৃত’ দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে গা ঢাকা স্ত্রীর

Extramarital affair : পরকীয়ায় কাটছে জীবন! জীবিত স্বামীকে ‘মৃত’ দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে গা ঢাকা স্ত্রীর

Extramarital affair : নুরজামাল বাবুর দাবি, তার স্ত্রী শাহিনা খাতুন তাঁর বাড়িতে না থাকার সুবাদে দীর্ঘদিন থেকেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। জাল মৃত্যু সার্টিফিকেটও বানিয়েছেন তাঁর নামে।

TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jun 23, 2022 | 11:44 PM

মুর্শিদাবাদ: জীবিত স্বামীর মৃত্যুর সার্টিফিকেট বানিয়ে স্বামীর সঙ্গে প্রতারণা স্ত্রীর। স্বামীর নামে থাকা প্রায় ২৬ লক্ষ টাকা সহ সমস্ত সম্পত্তি আত্মসাতের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। অভিযোগ, মুর্শিদাবাদ (Murshidabad) জেলার বড়ঞা থানার কুলি অঞ্চলের কুমড়ায় গ্রামের বাসিন্দা নুরজামাল শেখ কর্মসূত্রে ২০১৭ সালে সৌদি আরবে যান। ফিরে আসেন এখন থেকে কয়েক মাস আগে। কিন্তু বাড়ি ফিরেই আঁতকে ওঠেন তিনি। জমানো অর্থ ব্যাঙ্কে তুলতে গিয়েই দেখেন তাঁর পাসবুকে আর এক টাকাও অবশিষ্ট নেই। তড়িঘড়ি ছুটে যান ব্যাঙ্ক ম্যানেজারের কাছে।

ব্যাঙ্ক ম্যানেজার তো তাঁকে দেখে অবাক। কারণ এতদিন তাঁরা জানতেন নুরজামাল বাবুর নাকি মৃত্যু হয়েছে অনেকদিন আগেই। তিনি কী করে ফিরে এলেন তা তিনি ভেবেই কূলকিনারা খুঁজে পাচ্ছিলেন না। এদিকে তাঁর স্ত্রী নমিনি থাকার সুবাদে নুরজামালের মৃত্যু সার্টিফিকেট দেখিয়ে তাঁর নামে থাকা জমানো সমস্ত অর্থ এর আগেই ব্যাঙ্ক থেকে তুলে নিয়েছেন বলে জানান খোদ ম্যানেজার। এ কথা শুনে কার্যত কপালে হাত আরব ফেরত ওই ব্যক্তির।

নুরজামাল বাবুর দাবি, তার স্ত্রী শাহিনা খাতুন তাঁর বাড়িতে না থাকার সুবাদে দীর্ঘদিন থেকেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। জাল মৃত্যু সার্টিফিকেটও বানিয়েছেন তাঁর নামে। তারপরে তাঁর নামে থাকা ব্যাঙ্কের সমস্ত অর্থ, পলিসির টাকা সহ তার সম্পত্তি নিজের নামে করে নিয়েছেন। এ খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এদিকে উপায়ান্তর না দেখে ইতিমধ্যেই এ অভিযোগ একাধিক সরকারি দফতর, এমনকী ব্যাঙ্কে জানিয়েছেন নুরজামাল। কিন্তু, দফতরে দফতরে ঘুরেও কোনও সুরাহা না হওয়াতে পড়েছে ফাঁপরে। অভিযোগ গিয়েছে পুলিশের খাতাতেও। 

এই খবরটিও পড়ুন

শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এখনও পর্যন্ত অভিযুক্ত স্ত্রী শাহিনা খাতুন সহ তাঁর পরিবারের সদস্যদের ধরতে পারেনি পুলিশ। তাতেই বেড়েছে উদ্বেগ। এদিকে অভিযুক্ত মহিলার দ্রুত গ্রেফতারির দাবি জানিয়ে ফের বড়ঞা থানার দ্বারস্থ হয়েছেন নুরজামাল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA