Mahua Moitra: ‘আমার কোনও গ্রেফতারির আশঙ্কার নেই’, TV9 বাংলাকে সাফ জানালেন মহুয়া

Mahua Moitra: এ দিন, মহুয়া বলেন, "সিবিআই এল। ওরা খালি হাতে ঘুরে গেল। দেশের মানুষ সবটা দেখছে। আসলে ওরা (বিজেপি) আমায় ভয় পায়। ওরা আমায় দেখেই থরথর করে কাঁপে। আমার কোনও গ্রেফতারির আশঙ্কা নেই।"

Mahua Moitra: 'আমার কোনও গ্রেফতারির আশঙ্কার নেই', TV9 বাংলাকে সাফ জানালেন মহুয়া
মহুয়া মৈত্র, তৃণমূল প্রার্থী Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2024 | 3:29 PM

কৃষ্ণনগর: রবিবার কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর সমর্থনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কীভাবে ইচ্ছাকৃতভাবে লোকসভা থেকে মহুয়া মৈত্রকে ‘তাড়িয়ে’ দেওয়া হয়েছিল তা জনসমক্ষে তুলে ধরেন তিনি। এ দিন টিভি ৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মুখ খোলেন কেন্দ্রীয় এজেন্সির তল্লাশি নিয়ে। জানালেন, “ওরা চারটে জায়গায় তল্লাশি করল। খালি হাতে ঘুরে গেল।”

এ দিন, মহুয়া বলেন, “সিবিআই এল। ওরা খালি হাতে ঘুরে গেল। দেশের মানুষ সবটা দেখছে। আসলে ওরা (বিজেপি) আমায় ভয় পায়। ওরা আমায় দেখেই থরথর করে কাঁপে। আমার কোনও গ্রেফতারির আশঙ্কা নেই।” এরপর বিজেপি প্রার্থী রানিমা প্রসঙ্গে তিনি বলেন, “কোনও রানিমা এসেছেন,কোন রাজাবাবু আমি জানি না। শুধু জানি আমরা মা-মাটি-মানুষের দল করি। আমরা মানুষের সঙ্গে থাকি।”

আত্মবিশ্বাসী মহুয়া এও বলেছেন, এটা বিজেপি-র হারা সিট। তিনি বলেন, “বিজেপি থেকে যেই এসেছেন ধরাশায়ী হয়েছে। কল্যাণ চৌবে গতবার আমার বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন। গোলকিপার হয়েছিলেন। কিন্তু পা পিছলে পড়ে যান। এটা ওরাও জানে কৃষ্ণনগর ওদের জেতা সিট নয়। তাই কত ব্য়বধানে জিতব সেটা নিয়ে প্রশ্ন।” কৃষ্ণনগরের প্রার্থীর সাফ কথা, “এজেন্সি চাপ বাড়াবে না।আমার মার্জিন বাড়বে।” প্রসঙ্গত, আজ ভোটের প্রচারের গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও বলেন, “ওঁর বাবা মা বেচারা কিছু জানে না। ওঁর বাড়িতেও তল্লাশি করে এল। ওদের কাজ যেমন করে হোক মহুয়াকে হারানো।”