Nadia: গাড়ি ফুল ট্যাঙ্ক করার পর টাকা না দিয়ে পালাচ্ছিলেন, পেট্রল পাম্পের কর্মীর বুকের ওপর দিয়ে চালিয়ে দিলেন চাকা

Nadia: গতকাল রাত আড়াইটে  নাগাদ এই পেট্রোল পাম্পে একটি ওভারলোড গাড়ি তেল ভরতে যায়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ফুল ট্যাঙ্ক তেল ভরে গাড়িটি টাকা না দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এরপরেই কর্মরত যুবক বিশ্বজিৎ তার দায়িত্ব পালন করার জন্য ছুটে গিয়ে গাড়িটিকে আটকানোর চেষ্টা করেন।

Nadia: গাড়ি ফুল ট্যাঙ্ক করার পর টাকা না দিয়ে পালাচ্ছিলেন, পেট্রল পাম্পের কর্মীর বুকের ওপর দিয়ে চালিয়ে দিলেন চাকা
পেট্রল পাম্পে মর্মান্তিক ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 3:02 PM

নদিয়া: পেট্রোল পাম্পে তেল ভরে টাকা না দিয়ে চলে যাচ্ছিলেন এক যুবক। তাঁকে বাধা দিচ্ছিলেন পেট্রল পাম্পের এক কর্মী। পাম্পের মধ্যেই ওই কর্মীকেই  পিষে দিয়ে চলে গেল গাড়ি। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে যুবকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরের বাবলা পঞ্চায়েতের কন্ধ খোলা ১২ নম্বর জাতীয় সড়কের পাশে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম বিশ্বজিৎ দাস ওরফে (সন্তু)।

অভিযোগ, গতকাল রাত আড়াইটে  নাগাদ এই পেট্রোল পাম্পে একটি ওভারলোড গাড়ি তেল ভরতে যায়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ফুল ট্যাঙ্ক তেল ভরে গাড়িটি টাকা না দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এরপরেই কর্মরত যুবক বিশ্বজিৎ তার দায়িত্ব পালন করার জন্য ছুটে গিয়ে গাড়িটিকে আটকানোর চেষ্টা করেন।  গাড়িটি তাকে ধাক্কা মারে। তাতে পড়ে যান যুবক। তার শরীরের ওপর দিয়েই গাড়ি চালিয়ে দেন চালক।

যদিও অন্যান্য ব্যক্তিরা ছুটে যাওয়ার আগে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ঘাতক গাড়ি। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। একমাত্র ছেলের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়ে বিশ্বজিতের বাবা ও মা। সে সংসারের একমাত্র রোজগেরে।

রবিবার পেট্রোল পাম্পে যান রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কুমারসানি রাজ। এ ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার-সহ পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা। খতিয়ে দেখেন সিসি ক্যামেরা, গাড়িটির নম্বর প্লেট জানার চেষ্টা করেন। যদিও সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতক গাড়িটিকে খোঁজার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে রবিবার যুবকের মৃতদেহর ময়না তদন্তের জন্য পাঠানো হয় পুলিশ মর্গে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)