Road Accident : ‘বেপরোয়া’ গতিতে একের পর পথচারীকে ধাক্কা গাড়ির, মৃত ১, আহত ১০

Road Accident : মৃত ব্যক্তির নাম চক্রদেব বিশ্বাস। আহতদের মধ্যে শিশু ও মহিলা রয়েছেন।

Road Accident : 'বেপরোয়া' গতিতে একের পর পথচারীকে ধাক্কা গাড়ির, মৃত ১, আহত ১০
কান্নায় ভেঙে পড়েছেন দুর্ঘটনাগ্রস্তদের পরিজনরা
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Aug 06, 2022 | 11:49 PM

নদিয়া: দ্রুত গতিতে এসে একের পর এক দোকানে, পথচারীকে ধাক্কা। অবশেষে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে থামল একটি গাড়ি। এই দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। মৃতের নাম চক্রদেব বিশ্বাস(৪৭)। আহত হয়েছেন আরও দশজন। দুর্ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের মহিষবাথান বাজারে। দুর্ঘটনার পর ঘাতক গাড়ির চালক পালিয়ে যান। তাঁর খোঁজ করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি চারচাকা প্রাইভেট গাড়ি বেপরোয়াভাবে কৃষ্ণনগরের দিক থেকে করিমপুরের দিকে আসছিল। কৃষ্ণনগর করিমপুর রাজ্য সড়কের কাঠালিয়া মাঠ থেকে মহিষবাথান বাজার পর্যন্ত একাধিক পথচারীকে ধাক্কা মারে। রাস্তার ধারের একাধিক দোকানেও ধাক্কা মারে গাড়িটি। শেষপর্যন্ত মহিষবাথান বাজারে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে গাড়িটি দাঁড়িয়ে যায়। বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায় এলাকা। দুর্ঘটনার পর ঘাতক গাড়ির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দুর্ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে আসে করিমপুর থানার পুলিশ। ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করে। চালকের খোঁজ চালাচ্ছে। ঘাতক গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়ির চালককে ধরা গেলেই পুরো বিষয়টি পরিষ্কার হবে।

এদিকে, গাড়ির ধাক্কায় আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বছর সাতচল্লিশের চক্রদেব বিশ্বাসের মৃত্যু হয়। আহতদের মধ্যে এক শিশু ও দু’জন মহিলা আছেন। আঘাত গুরুতর হওয়ায় আটজনকে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। আহতদের পরিজনরা হাসপাতালের ভিড় করেন। কান্নায় ভেঙে পড়েন মৃতের পরিজনরা। চক্রদেব বিশ্বাসের এক আত্মীয় বলেন, চক্রদেব দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। আচমকা এসে গাড়িটি ধাক্কা মারে। গাড়িটি বেপরোয়া গতিতে আসছিল বলে তিনি অভিযোগ করেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla